নীল বিকিনির চাবুক ফিগারে স্পষ্ট শরীরের খাঁজ, সুইমিংপুলে আগুন ঝরাচ্ছেন 'বালিকা বধূ'

অভিকো গোরকে এই নামটির সঙ্গে অনেকেই পরিচিত নন, কিন্তু বালিকা বধূর ছোট্ট আনন্দীর কথা কার না মনে আছে। সকল দর্শকদের মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছিলেন বালিকা বধূর ছোট্ট আনন্দী। অভিকা গোরের সেই ছবিটি কিন্তু এখন আর চেনা যাবে। সহজ-সরল অভিকা এখন ১৩ কেজি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম। এখানেই শেষ নয়, শরীরী উষ্ণতাতেও টেক্কা দিচ্ছেন বলিউডকেও। 

Riya Das | Published : Jan 8, 2021 8:31 AM IST

19
নীল বিকিনির চাবুক ফিগারে স্পষ্ট শরীরের খাঁজ, সুইমিংপুলে আগুন ঝরাচ্ছেন 'বালিকা বধূ'

সম্প্রতি ১৩ কেজি ওজন ঝরিয়ে ফ্যাট টু ফিট-এ নজর কেড়েছেন অভিকা গোর। বালিকা বধূর ছোট্ট আনন্দী সকলের মনে জায়গা করে নিয়েছিল নিমেষের মধ্যে।

29


সম্প্রতি সেক্সি চাবুক ফিগারে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন অভিকা। নিজের সোশ্যাল মিডিয়ায় নীল রঙের বিকিনিতে আগুন ঝরাচ্ছেন ছোট্ট আনন্দী।

39


সবুজে ঘেরা পাহাড়ের কোলে সুইমিংপুলে নীল বিকিনিতে শরীরের প্রতিটি ভাঁজে নজর কেড়েছেন অভিকা।

49

নিজের 'মি টাইম' উপভোগ করার ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় হট সেনসেশন অভিকা গোর।

59

ফ্যাট টু ফিট। এটাই হল  আনন্দীর ফিটনেস মন্ত্র। সম্প্রতি ১৩ কেজি ওজন কমিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে নেটিজেনদের নজর কেড়েছেন আনন্দী।
 

69

ফিটনেসই তার মূলমন্ত্র। চাবুক ফিগারের উষ্ণতাতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী অভিকা। প্রতিটি ছবিতেই তার যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে।

79

ওয়ার্কআউট তার সঙ্গে ডায়েট এই দুটো করেই মাত্র ১ বছরের মধ্যেই নিজেকে অন্য অবতারে মেলে ধরেছেন ছোট্ট আনন্দী।

89

'বালিকা বধূ' ছাড়াও 'সসুরাল সিমরকা' ধারাবাহিকে রোলির চরিত্রে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। ছোটপর্দাতেই শুধু নয় সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় আনন্দী।

99


ধারাবাহিক ছাড়াও তেলেগু ছবিতেও অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছেন অভিকা। অভিনয় ছাড়াও ফিল্ম মেকিং নিয়েও আগ্রহ রয়েছে অভিকার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos