সম্পত্তি থেকে ব্যাঙ্ক ডিটেইলস বদল, সুশান্ত কেসে একাধিক জট, আবারও নেটমহলের আঙুল রিয়ার দিকে

এক বছরের বেশি সময়। কিন্তু এই ক্ষতি আজও মেনে নিতে নারাজ ভক্তমহল। কেন এভাবে চলে গেলেন এত প্রতিভা থাকা সত্ত্বেও। কার অত্যাচারে জেরবার ছিলেন সুশান্ত। সত্যিই কি আত্মহত্যা, নাকি খুন, রিয়াকে ঘিরে আবারও জল্পনা শুরু নেটদুনিয়ায়। 

Jayita Chandra | Published : Aug 24, 2021 5:08 AM IST

110
সম্পত্তি থেকে ব্যাঙ্ক ডিটেইলস বদল, সুশান্ত কেসে একাধিক জট, আবারও নেটমহলের আঙুল রিয়ার দিকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে একাধিক রহস্য ঘণীভূত। কখন কীভাবে সুশান্তের মৃত্যু, কোন মানসিক পরিস্থিতিতে এই পথ বেঁছে নিয়েছিলেন তারকা তারই উত্তরের অপেক্ষায় আজ সকলে।

210

এমনই সময় একের পর এত নতুন তথ্য ঘরি জল্পনা উঠছে তুঙ্গে। কেন আত্মহত্যা করলেন সুশান্ত, কোন পরিস্থিতি বাধ্য করপল তাঁকে এই পদক্ষেপ নিতে, তবে কী খুন, উত্তর এখনও অস্পষ্ট।

310

তবে ছড়িয়ে ছড়িয়ে নানা ইঙ্গিত রেখে গিয়েছেন বোধহয় খোদ তারকাই। লকডাউনে কাটানো দীর্ঘ তিনমাস। অন্দরমহলে ঠিক কী ঘটেছিল জানা নেই কারুর।

410

তবে বর্তমানে সামনে উঠে এসেছে একাধিক তথ্য, কখনও শিরোনামে সুশান্তের মানসিক অবসাদ, কখনও আবার শিরোনামে আত্মহত্যার প্ররোচনা। তবে সুশান্ত ঠিক কী পরিস্থিতিতে ছিলেন।

510

মে মাস 2020, মৃত্যুর ঠিক একমাস আগে, সবটাই কি ছিল স্বাভাবিক, নাকি কিছু আঁচ করেছিলেন সুশান্ত! তড়িঘড়ি নিজের সম্পত্তি লিখে দিয়েছিলেন দিদি প্রিয়ঙ্কার নামে।

610

যদিও সূত্রের খবর দিদির সঙ্গে সুশান্তের সম্পর্ক খুব ভালো ছিল না। তবে কেন এমন সিদ্ধান্ত নেন তিনি। তবে কি রিয়ার থেকে সম্পত্তি আগলাতেই বদলে ছিলেন নোমিনির নাম!

710

২০ মে, সুশান্ত নিজের সব সম্পত্তির নোমিনি করে দিয়েছিলেন নিজের দিদিকে। তবে কি মে মাসেই এই কঠিন সিদ্ধান্ত নিয়ে ছিলেন সুশান্ত, প্রশ্ন উঠছে তা ঘিরেও।

810

যদিও সবটাই এখনও ধোঁয়াশা, কিছুই স্পষ্ট নয় অভিনেতার মৃত্যু রহস্যে। সঠিক বিচারের অপেক্ষায় এখন দিনগুণছে গোটা দেশ। 

910

আর তাই মাঝে মধ্যেই ফিরে ফিরে আসছে সুশান্তকে ঘিরে সুবিচারের ঝড়। নেট দুনিয়ায় আরও একবার সরব ভক্তরা। রিয়াকে গ্রেফতার করা হোক, দাবিতে ট্রেন্ড। 

1010

প্রশ্ন ওঠে, কেন ব্যাঙ্কের সব কিছু বদল করতে হয়েছিল সুশান্তকে। কোন পরিস্থিতিতে দাঁড়িয়ে তিনি সম্পত্তি নিয়ে এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে কি আগে থেকেই সবটা বুঝতে পারছিলেন তিনি! উত্তর মেলেনি আজও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos