শরীর মিশলেও মন নয়, পুরোনো প্রেমের জন্যই কি হাতাহাতি চরমে পৌঁছেছিল ঐশ্বর্য-অভিষেকের

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। আজ থেকে ঠিক ১৩ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। বিয়ের এত বছর পার হয়ে গেলেও আজও ঝগড় হলে তিনি প্রথম ক্ষমা চান অভিষেকের কাছে, কেন জানেন। 
 

Riya Das | Published : Aug 24, 2021 3:35 AM IST

19
শরীর মিশলেও মন নয়, পুরোনো প্রেমের জন্যই কি হাতাহাতি চরমে পৌঁছেছিল ঐশ্বর্য-অভিষেকের

বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই লাইমলাইটে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। এবার ব্যক্তিগত কারণে  তিনি ভাইরাল হয়েছেন।

29


প্রত্যেক স্বামী স্ত্রীর মতো অভিষেক-ঐশ্বর্যও ঝগড়া করেন। এবং ঝগড়া হওয়ার পর ঐশ্বর্যই নাকি সবার আগে ক্ষমা চান অভিষেকের কাছে।

39

কপিল শর্মার শো-তে গিয়েই সেই ব্যক্তিগত তথ্যা ফাঁস করেছেন রাই সুন্দরী। পুরোনো সাক্ষাৎকারে কপিল ঐশ্বর্যকে প্রশ্ন করেছেন, ঝগড়া হলে তিনি কি করেন।

49

তার পরেই আরও জানতে চেয়েছেন ঝগড়া হলে কে প্রথমে ক্ষমা চান। সকলেই জানতেন অভিষেকই ক্ষমা চান ঐশ্বর্যর কাছে।
 

59

কিন্তু ঐশ্বর্য সেই ভুল সংশোধন করে বলেন। তিনিই নাকি ঝগড়া হলে অভিষেকের কাছে আগে ক্ষমা চান, যা শুনে সকলেই হতবাক। 
 

69

১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে। ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।
 

79

তারপরই 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।
 

89


অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্যর।

99

  বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।  নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos