সঙ্গমের নেশাতেই কি ফের গোপনে ক্যাটের ফ্ল্যাটে এলেন ভিকি, গভীর রাতে বেরোতে গিয়েই ঘটল বিপত্তি

আর কোনও লুকোছাপা নয়। হাজারো চেষ্টা করেও চেপে রাখতে পারলেন না নিজেদের সম্পর্কের কথা।  বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের গুঞ্জন তুঙ্গে। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। ২০ দিনের মধ্যেই ফের ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেন ভিকি কৌশল। গভীর রাতে ফ্ল্যাট থেকে বেরোতে গিয়েই ধরা পড়লেন অভিনেতা। সেই মুহূর্তের ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jun 29, 2021 8:06 AM IST / Updated: Jun 29 2021, 01:45 PM IST

19
সঙ্গমের নেশাতেই কি ফের গোপনে ক্যাটের ফ্ল্যাটে এলেন ভিকি, গভীর রাতে বেরোতে গিয়েই ঘটল বিপত্তি

 ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের অন্তরঙ্গতার খবরে গুঞ্জন শোনা যাচ্ছে।

29


জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও সকলেই তাদের সম্পর্ক কথা জানেন। গেট টুগেদার থেকে  একাধিক পার্টিতে তাদের একসঙ্গে  দেখা গেছে।

39


একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। 

49


২০ দিনের মধ্যেই ফের ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেন ভিকি কৌশল। গভীর রাতে ফ্ল্যাট থেকে বেরোতে গিয়েই ধরা পড়লেন অভিনেতা। যা মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

59

এর আগেও ৮ জুন রাতে ভিকি কৌশল ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন। এবং ক্যাটের বাড়ির বাইরে তার  গাড়িটি বেশ কয়েক ঘন্টা ছিল এবং পরে ক্যাট এর বাড়ি থেকে বের হতেও দেখা যায় ভিকি কৌশলকে।
 

69

গতকাল গভীর রাত পর্যন্ত ক্যাটের বাড়িতেই একসঙ্গে ছিলেন দুজনে। তারপর গভীর রাতে ক্যাটের গাড়ির চালক ভিকি-কে বিল্ডিং গ্রাউন্ড থেক কলোনিক বইরে নিয়ে যান।

79

গভীর রাতে ক্যাটের ফ্ল্যাট থেকে বেরোতেই ঘটে বিপত্তি। তখনই বেশ কিছু ছবি উঠে আসে পাপারাৎজির ক্যামেরায়, যা ঝড়ের গতিতে ভাইরাল।

 

89


দীর্ঘদিন ধরেই ক্যাটরিনা ও ভিকি কৌশলকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। তবে ভিকির সঙ্গে যে রিলেশনে রয়েছেন ক্যাটরিনা তা যেন একপ্রকার স্পষ্ট।

99


২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেই হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos