রেড হট লুকে গর্জিয়াস ঐশ্বর্য, আম্বানির ছেলের বিয়ের টুইনিং পোশাকে নজর কাড়ল আরাধ্যা

বলিউডে বিয়ের মরশুম। সকলেই নিজেদের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন।  সম্প্রতি রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানি ও টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানিও বিবাহবন্ধনে আবদ্ধ হলেন । গার্লফ্রেন্ড কৃশা শাহের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন আনমোল আম্বানি ( Anmol Ambani and khrisha Shah Wedding)। জমকালো গ্র্যান্ড ওয়েডিংয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  প্রি-ওয়েডিংয়ের রিচ্যুয়ালের সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের ছবিও ইতিমধ্যেই নেটদুনিয়ার হটকেক। অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির বিয়েতে চাঁদের হাট বসেছিল। বিয়ের ছবি ও  ভিডিওতে দেখা গেছে তাবড় তাবড় রাজনীতিবিদ, শিল্পপতি এবং বলি সেলেবরা আম্বানির ছেলের বিয়ের উপস্থিত ছিলেন। আম্বানির ছেলে আনমোলের বিয়েতে উপস্থিত ছিলেন পুরোবচ্চন পরিবার। সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা বচ্চনের ছবি প্রকাশ্যে এসেছে। লাল রঙের পোশাকে গর্জিয়াস ঐশ্বর্য। মায়ের সঙ্গে ম্যাচ করে লাল পোশাকেই সেজেছেন মেয়ে আরাধ্যা বচ্চন। টুইনিং পোশাকে মা ও মেয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Feb 22, 2022 5:00 AM IST

19
রেড হট লুকে গর্জিয়াস ঐশ্বর্য, আম্বানির ছেলের বিয়ের টুইনিং পোশাকে নজর কাড়ল আরাধ্যা

সাতপাকে বাঁধা পড়লেন অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানি। রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির ছেলে আনমোল আম্বানির বিয়ের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরাধূ ( Anmol Ambani and khrisha Shah Wedding)।
 

29

অনিল আম্বানির ছেলে আনমোল আম্বানির মেহেন্দি থেকে বিয়ের ছবি পুরোটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রিলায়েন্স গ্রুপের  শিল্পপতির ছেলের বিয়ে বলে কথা। গার্লফ্রেন্ড  কৃশা শাহের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন আনমোল আম্বানি ( Anmol Ambani and khrisha Shah Wedding) ।
 

39


জমকালো গ্র্যান্ড ওয়েডিংয়ের ( Anmol Ambani and khrisha Shah Wedding)  ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রি-ওয়েডিংয়ের রিচ্যুয়ালের সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের ছবিও ইতিমধ্যেই নেটদুনিয়ার হটকেক। অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির বিয়েতে চাঁদের হাট বসেছিল।

49


 বিয়ের ছবি ও  ভিডিওতে দেখা গেছে তাবড় তাবড় রাজনীতিবিদ, শিল্পপতি এবং বলি সেলেবরা আম্বানির ছেলের বিয়ের উপস্থিত ছিলেন ( Anmol Ambani and khrisha Shah Wedding)  । আম্বানির ছেলে আনমোলের বিয়েতে উপস্থিত ছিলেন পুরো বচ্চন পরিবার (Bachchan Family)।

59

 সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা বচ্চনের ছবি প্রকাশ্যে এসেছে। টিনা ও অনিল আম্বানির ছেলের বিয়েতে ( Anmol Ambani and khrisha Shah Wedding)  সোনালি কাজ করা লাল লেহেঙ্গায় দেখা গিয়েছে ঐশ্বর্যকে। লাল রঙের  গর্জিয়াস পোশাকে মা ঐশ্বর্যর সঙ্গে ম্যাচ করেই লাল পোশাকে সেজেছেন মেয়ে আরাধ্যা বচ্চন। টুইনিং পোশাকে মা ও মেয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

69

বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনীকে দেখা গেছে টিনা ও অনিল আম্বানির ছেলের বিয়েতে । লাল ও সোনালি কাজের শাড়িতে বলিউডের ড্রিমগার্ল নজর কেড়েছেন। টিনা আম্বানির পাশে দাঁড়িয়ে হাসিমুখে ছবিতে পোজ দিয়েছেন  বলি ডিভা ( Anmol Ambani and khrisha Shah Wedding)  ।

79

আম্বানির ছেলে আনমোলের বিয়েতে উপস্থিত ছিলেন পুরো বচ্চন পরিবার। মেরুণ রঙের শাড়ি, গলায় লম্বা কাজের গয়না পরে হেমা মালিনী ও সুপ্রিয়া সুলের সঙ্গে পোজ দিয়েছেন জয়া বচ্চন। প্রতিটি ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ( Anmol Ambani and khrisha Shah Wedding) ।

89

লাল টুকটুক সোনালি পাড়ের কাজ করা লেহেঙ্গা পরেছিলেন  ঐশ্বর্য ও আরাধ্যা। তাদের সঙ্গে ম্যাচ করেই কাজ করা পঞ্জাবি, মাথায় পাগড়ি পরে দেখা গেছে অভিষেক বচ্চনকে। স্ত্রী ও মেয়ের সঙ্গে অভিষেকের এই ছবিতে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এর আগেও মা ঐশ্বর্যর সঙ্গে ম্যাচিং পোশাকে ধরা দিয়েছে আরাধ্যা ( Anmol Ambani and khrisha Shah Wedding)  ।

99

অনিল আম্বানির ছেলে আনমোলের বিয়েতেব চ্চন পরিবারের সকলেই লাল রঙের পোশাকে নজর কাড়লেও সকলের থেকে একটু অন্য ভাবে ধরা দিয়েছেন অমিতাভ বচ্চন। আম্বানির ছেলের বিয়েতে অফ হোয়াইট রঙের শেরওয়ানিতে দেখা গিয়েছে বলিউডের শাহেনশাহকে। অতিথিদের সঙ্গে পোজ দিয়েছেন অমিতাভ বচ্চন  ( Anmol Ambani and khrisha Shah Wedding)  ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos