শাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার

নব্বই দশকের 'মেলা' ছবিতে মিনিট খানেকের ক্যামিওতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। সে সময় জানা যায়, আমির খানের অনুরোধেই ছবিতে কাজ করেছিলেন তিনি। যদিও তারপর আর আমিরের সঙ্গে কাজ করেননি তিনি। অন্যদিকে আমির খানের সঙ্গে বহু বিজ্ঞাপনে কাজ করার পরেও কেন তাঁদের কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি এ নিয়েও উঠেছিল নানা প্রশ্ন। এই কৌতূহল আজও দুই সুপারস্টারের ভক্তদের মনে জাগে। দু'জন তাবড় তারকা, তাঁদের একসঙ্গে দেখার জন্য উন্মাদনা তুঙ্গে উঠেছিল দর্শকমহলের। প্রযোজক, পরিচালকদের হাজার চেষ্টাতেও তাঁদের একসঙ্গে কোনও ছবিতে আর দেখা যায়নি। কেন একে অপরের সঙ্গে কাজ করেনি, বারবার এই প্রশ্ন করার পরও কোনও সদুত্তর মেলেনি তাঁদের থেকে। 

 

 

Adrika Das | Published : Aug 7, 2020 7:57 AM IST / Updated: Aug 07 2020, 02:04 PM IST

110
শাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার

তবে ছবিতে কাজ না করতে পারলেও বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে। 

210

ভাইরাল ভিডিওতে আমির এবং ঐশ্বর্যকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে। শাহরুখ খান এবং কাজলের ছবি দিওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে ছবির গান তুঝে দেখা তো ইয়ে জানা সনমে নাচলেন দুজনে।

310

একটি লাল রঙের লেহেঙ্গা পরে ঐশ্বর্য অন্যদিকে জ্যাকেটে, জিনসে আমির। কয়েক সেকেন্ডের ভিডিওতে মন ভরেনি ভক্তদের। তাঁদের একসঙ্গে কোনও ছবিতে দেখা না গেলেও অন্তত রোম্যান্স করতে দেখা গেল ভিডিওতে। 

410

যা দেখে নস্টালজিক হয়ে পড়েছে দর্শকমহল। আরকাইভের এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক। এই ভিডিওতে তাঁদের একসঙ্গে দেখে ছবিতে ঐশ্বর্য-আমিরকে দেখার আক্ষেপ যেন কয়েক গুণ বেড়ে গেল।

510

ভক্তদের মধ্যে এই আক্ষেপ আজীবন থেকে যাবে। বিভিন্ন সফ্ট ড্রিঙ্কের বিজ্ঞাপনে একসঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করলেও একাধিক প্রস্তাব আসার পরও তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। 

610

ঐশ্বর্যকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি ডিপ্লোমেটিক্যালি উত্তর দিয়েছিলেন। 'মেলা' ছবিতে তিনি আমিরের অনুরোধেই কাজ করেছিলেন ঠিকই। তাহলে পরবর্তীকালে তাঁদের একসঙ্গে কেন দেখা গেল না আর।

710

অভিনেত্রীর কথায়, "আমরা কিছু বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। যার মধ্যে রয়েছে দু'টো সফ্ট ড্রিঙ্কের ব্র্যান্ড।" "তবে সেরম প্রস্তাব পেলে অবশ্যই কোনও ছবিতে একসঙ্গে কাজ করতাম। আমির আমার সিনিয়র হন। বলিউডে ওনার সঙঅগে কাজ করতে যে কেউ এক পায়ে রাজি।"

810

"আমিও কাজ করতে ইচ্ছুক আমিরের সঙ্গে।" এদিকে বারে বারে প্রযোজক-পরিচালকরা বিভিন্ন ছবির প্রস্তাব নিয়ে গেলেও নাকোচ করেছেন স্বয়ং ঐশ্বর্য। তাঁরা কেন একে অপরের সঙ্গে কাজ করেননি তা আজও রহস্য। এদিকে নার্গিস এবং রাজ কাপুরের প্যায়ার হুয়া ইকরার হুয়া গানে একসঙ্গে পারফর্ম করেছেন। 

910

মাসখানেক আগে যে ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কালো শাড়ি পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য এবং আমির ছাতা ধরে নায়িকার পাশে। তাঁদের জুটি হিসেবে দেখে ভক্তদের আফসোসের অন্ত নেই। কমেন্ট সেকশনে অসংখ্য সিনেপ্রেমীরা ভিড় জমিয়েছে।

1010

তাদের কথায়, এখনও দেরি হয়নি। ঐশ্বর্য এবং আমিরকে একসঙ্গে দেখতে চান তাঁরা। বলিউডের দুই তাবড় অভিনেতা-অভিনেত্রীকে একই পর্দায় দেখার সৌভাগ্য পেতে চায় তারা। করণ জোহারের বহু প্রতিক্ষিত প্রজেক্ট 'সুদ্ধি'র প্রস্তাব প্রথমে দেওয়া হয়েছিল আমির এবং ঐশ্বর্যকে। সে প্রস্তাবেও নাকোচ করেছেন দু'জনেই।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos