প্রতিবন্ধী নাকি ঐশ্বর্য, কখনও মেয়ে কখনও স্বামী, কেন নিজের কাছে এভাবে আগলে রাখেন রাই সুন্দরী

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। মেয়ে  হোক কিংবা স্বামী সর্বদাই যেন নিজের কাছে আগলে রাখেন ঐশ্বর্য।  প্রতিবন্ধী নাকি মানসিক ভারসাম্যহীন,হাত ধরেই পোজ দিতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

Riya Das | Published : Mar 4, 2021 5:42 AM IST

18
প্রতিবন্ধী নাকি ঐশ্বর্য, কখনও মেয়ে কখনও স্বামী, কেন নিজের কাছে এভাবে আগলে রাখেন রাই সুন্দরী

সম্প্রতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বেশ কিছু  পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।

28

 

প্রতিটি ছবিতেই অভিষেক বচ্চনকে ঐশ্বর্যর হাত ধরে থাকতে দেখা গেছে। 
 

38


ঐশ্বর্যকে সাদা-নীল রঙের অফ শোল্ডার ড্রেসে দেখা গেছে। গর্জিয়াস লুকে নজর কেড়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

48


প্রতিটি ছবিতেই ঐশ্বর্যকে আগলে ধরে রেখেছেন জুনিয়র বচ্চন। কিন্তু কেন? এই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

58


ঐশ্বর্যকে নিয়ে কি তবে ভয় পাচ্ছেন জুনিয়র বচ্চন। নাকি চোখে হারাতে চান না বলে সবসময়েই সঙ্গে সঙ্গে নিয়ে চলছেন, প্রশ্ন নেটিজেনদের।

68

অভিষেক একাই নন, মেয়ে আরাধ্যাকেও যেন একমুহূর্তে একা ছাড়তে নারাজ ঐশ্বর্য।

78

 

 প্রতিবন্ধী থেকে মানসিক ভারসাম্যহীন তকমা  জুটেছে ঐশ্বর্যর। মেয়ের হাত ধরে পোজ দিতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়ছেন ঐশ্বর্য রাই বচ্চন।

88

এমনকী অমিতাভের হাত ধরেও প্রায়শই শিরোনামে উঠে এসেছেন ঐশ্বর্য।এই মুহূর্তে বলিউডে কোনও ছবির অফার নেই ঐশ্বর্যর কাছে। তবে সূত্রের খবর দীর্ঘ বছর পর অনুরাগ কাশ্যপ পরিচালিত গুলাব জামুন ছবিতে ঐশ্বর্য-অভিষেককে একসঙ্গে দেখা যাবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos