সলমনকে নিয়ে শেষ এই মন্তব্যই ঐশ্বর্য, এরপর থেকে ভাইজানের নাম আর প্রকাশ্যে মুখে আনেননি বচ্চনবধূ

সলমন ও ঐশ্বর্যকে নিয়ে একাধিক গুঞ্জণ ঘুরে ফেরে বি-টাউনে। কিছুটা ঘটনা আর বাকিটা রটনা। দুই সুপারস্টারের যতটা ভাইরাল হয়েছিল সর্বত্র, তাঁদের বিচ্ছেদের কাহিনি চারগুণ ছড়িয়ে পড়েছিল ভক্তমহলে। সর্বত্র তাই যেন হয়ে উঠেছিল চর্চার মূল বিষয়। বিচ্ছেদের বেশ কিছু বছর পরও সলমনকে নিয়ে প্রশ্ন পিছুু ছাড়েনি বিচ্ছেদের বেশ কিছু বছর পরও সলমনকে নিয়ে প্রশ্ন পিছুু ছাড়েনি ঐশ্বর্যর। শেষবার কী মন্তব্য করেছিলেন বচ্চনবধূ। 

Jayita Chandra | Published : May 19, 2021 3:30 AM IST

19
সলমনকে নিয়ে শেষ এই মন্তব্যই ঐশ্বর্য, এরপর থেকে ভাইজানের নাম আর প্রকাশ্যে মুখে আনেননি বচ্চনবধূ

সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের সম্পর্ক তৈরি হয়ে ছিল এক প্রকার সকলের সামনেই। সঞ্জয়লীলা বনশালির সেটে ছিল  তাঁদের রাসলীলার প্রাঙ্গণ।

29

পর্দায় প্রতিটা দৃশ্যেই যেন তাঁদের মনের কথা চোখের মাধ্যমে ফুঁটে উঠেছিল। তাঁদের রোম্যান্সে কুপকাত হয়েছিলেন সকলেই।

39

কিন্তু সেই কালজয়ী জুটিকে যে আর পর্দায় একসঙ্গে দেখা যাবে না তা তখনও বুঝতে পারেননি কেউই। সম্পর্কের দুবছরের মাথায় ঐশ্বর্য মুখ ফিরিয়েছিলেন সলমনের থেকে। 

49

মধুর ভান্ডারকরের আরও একটি ছবি 'কর্পোরেট' প্রত্যাখ্যান করেছিল ঐশ্বর্য। যা পরে বিপাশা বসু অভিনয় করেছিল।

59

পরবর্তীতে একাধিক অভিযোগ সামনে এসেছিল সলমন খানের নামে। ঐশ্বর্যকে মানসিক নির্যাতন করতেন সলমন, এমনই  একাধিক তোপ হানেন অভিনেত্রী।

69

তবুও কোথাও গিয়ে যেন আশা ছাড়েনি ভক্তকূল। কবে দেখা যাবে এই জুটিকে আবার, কবে ঠিক হবে সম্পর্ক, এমনই  একাধিক প্রশ্ন দেখা দিতে থাকে সকলের মনে।  

79

এমনই সময় হঠাৎই ভাইরাল হয়ে যায় একটি খবর, সলমন খানের সঙ্গে আরও একবার জুটি বাঁধতে চলেছেন ঐশ্বর্য। 

89

সালটা ২০০৪, তখন ঐশ্বর্য তাঁর হলিউডের ছবির প্রচারে ব্যস্ত। সেখানেই এই খবর পেয়ে বিস্ফোরক মন্তব্য করেন ঐশ্বর্য। তিনি সাফ জানিয়েদেন কথা পাল্টানোর মেয়ে তিনি নন। 

99

একবার যখন তিনি জানিয়েছেন তিনি আর কোনও দিন সলমন খানের সঙ্গে ছবি করবেন না, কোনও যোগাযোগ রাখবেন না,  মানে সেটাই শেষ কথা। অনেক ভেবে হাসপাতালে ভর্তি থাকার সময় এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এরপর আর  কোনওদিন সলমন খানকে নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি ঐশ্বর্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos