অবিকল ঐশ্বর্যকে দেখেছেন, রাই সুন্দরীর 'হামসকল'-এর বিয়ের ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

হুবহু যেন ঐশ্বর্য রাই বচ্চন। একঝলকে দেখলে চেনা দায়। ঐশ্বর্যর যে যমজ বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি। সম্প্রতি ঐশ্বর্যর হামসকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য, থুড়ি ঐশ্বর্যর হামসকল। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে মারাঠি অভিনেত্রী মানসী নায়েক। বিয়ের ছবিতেই ঐশ্বর্যর সঙ্গে হুবহু মিল রয়েছে অভিনেত্রীর।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিবাহবন্ধনের ছবি দেখে রীতিমতো হতবাক হয়েছে সাইবারবাসী।
 

Riya Das | Published : Jan 21, 2021 7:26 AM IST / Updated: Jan 21 2021, 12:58 PM IST

19
অবিকল ঐশ্বর্যকে দেখেছেন, রাই সুন্দরীর 'হামসকল'-এর বিয়ের ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যর রাই বচ্চনের যে বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি।বাবা কৃষ্ণারাজ  ও মা বৃন্দা রাইয়ের দ্বিতীয় সন্তান ঐশ্বর্য। তার এক দাদা রয়েছে। সেই খবরই এতদিন জানা ছিল। তাহলে এই যমজ  বোন এল কোথা থেকে।

29


সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতেই হুবহু ঐশ্বর্যর সঙ্গে তার মিল রয়েছে।বিষয়টি নিয়ে রীতিমতো উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

39

 ঐশ্বর্য যমজ বোন হিসেবে যাকে ভাবা হচ্ছে তিনি আসলেও তার বোন নয়, কিন্তু তাকে নিঃসন্দেহেই ঐশ্বর্যর যমজ বলাই যায়। কারণঐশ্বর্যর সঙ্গে তার হুবহু মিলও রয়েছে। তিনি হলেন মারাঠি অভিনেত্রী মানসী নায়েক।

49


হুবহু যেন ঐশ্বর্য রাই বচ্চনের হামসকল। প্রথম দেখাতেই কেউ বুঝতেই পারবেন না কাকে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন মানসী।

59

ঐশ্বর্য রাই বচ্চনের হামসকল মানসী টিকটিক ভিডিওতে বেশ জনপ্রিয়। এবার অভিনেত্রীর বিয়ের ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

69


সম্প্রতি মারাঠি অভিনেত্রীর মানসী নায়েক গাটছড়া বেঁধেছেন বক্সার প্রদীপ খারেরার সঙ্গে। প্রতিটি ছবিতেই ঐশ্বর্যর সঙ্গে তুলনা টেনেছেন নেটিজেনরা।

79


বিয়ের আগের অনুষ্ঠানেও নীল রঙের শাড়ি, গোলাপি ব্লাউজ,গলায় ভারী গয়না, মাথাপট্টিতে পুরো ঐশ্বর্যর মতোই দেখতে লাগছে অভিনেত্রীকে।

89

নিজের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ 'মানু কি শাদি' ভাইরাল হতে শুরু করেছে।

99

গোলাপী রঙের ভারী লেহেঙ্গার সঙ্গে নাকে বড় নথ পরে যোধা আকবরের ঐশ্বর্যর মতোন সেজেছেন মানসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos