রাজ-নার্গিস রূপে আমির-ঐশ্বর্য, ভবিষ্যতে কি কখনও একই ছবিতে অভিনয় করবেন এই দুই তারকা

'মেলা' ছবিতে মিনিট খানেকের ক্যামিও ঐশ্বর্য রাই বচ্চনের। আমির খানের অনুরোধেই ছবিতে কাজ করেছিলেন তিনি। তারপর আর আমির সঙ্গে কাজ করেননি তিনি। আমির খানের সঙ্গে বহু বিজ্ঞাপনে কাজ করার পরেও কোন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি ঐশ্বর্য রাই বচ্চনকে। দু'জন সুপারস্টার, তাঁদের একসঙ্গে দেখতে প্রায় পাগল হয়ে গিয়েছিল দর্শকমহল অথচ তাঁদের একসঙ্গে দেখা যায়নি। কেন একে অপরের সঙ্গে কাজ করেনি, বারবার এই প্রশ্ন করার পরও কোনও সদুত্তর মেলেনি তাঁদের থেকে। 

Adrika Das | Published : Jun 12, 2020 1:44 PM IST

110
রাজ-নার্গিস রূপে আমির-ঐশ্বর্য, ভবিষ্যতে কি কখনও একই ছবিতে অভিনয় করবেন এই দুই তারকা

বিভিন্ন সফ্ট ড্রিঙ্কের বিজ্ঞাপনে একসঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করলেও একাধিক প্রস্তাব আসার পরও তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। 

210

ঐশ্বর্যকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি ডিপ্লোমেটিক্যালি উত্তর দিয়েছিলেন। 'মেলা' ছবিতে তিনি আমিরের অনুরোধেই কাজ করেছিলেন ঠিকই।

310

তাহলে পরবর্তীকালে তাঁদের একসঙ্গে কেন দেখা গেল না আর। অভিনেত্রীর কথায়, "আমরা কিছু বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। যার মধ্যে রয়েছে দু'টো সফ্ট ড্রিঙ্কের ব্র্যান্ড।" 

410

"তবে সেরম প্রস্তাব পেলে অবশ্যই কোনও ছবিতে একসঙ্গে কাজ করতাম। আমির আমার সিনিয়র হন। বলিউডে ওনার সঙঅগে কাজ করতে যে কেউ এক পায়ে রাজি।"

510

"আমিও কাজ করতে ইচ্ছুক আমিরের সঙ্গে।" এদিকে বারে বারে প্রযোজক-পরিচালকরা বিভিন্ন ছবির প্রস্তাব নিয়ে গেলেও নাকোচ করেছেন স্বয়ং ঐশ্বর্য।

610

তাঁরা কেন একে অপরের সঙ্গে কাজ করেননি তা আজও রহস্য। এদিকে নার্গিস এবং রাজ কাপুরের প্যায়ার হুয়া ইকরার হুয়া গানে একসঙ্গে পারফর্ম করেছেন।

710

যে ছবি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কালো শাড়ি পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য এবং আমির ছাতা ধরে নায়িকার পাশে। 

810

তাঁদের জুটি হিসেবে দেখে ভক্তদের আফসোসের অন্ত নেই। কমেন্ট সেকশনে অসংখ্য সিনেপ্রেমীরা ভিড় জমিয়েছে।

910

তাদের কথায়, এখনও দেরি হয়নি। ঐশ্বর্য এবং আমিরকে একসঙ্গে দেখতে চান তাঁরা। বলিউডের দুই তাবড় অভিনেতা-অভিনেত্রীকে একই পর্দায় দেখার সৌভাগ্য পেতে চায় তারা।

1010

করণ জোহারের বহু প্রতিক্ষিত প্রজেক্ট 'সুদ্ধি'র প্রস্তাব প্রথমে দেওয়া হয়েছিল আমির এবং ঐশ্বর্যকে। সে প্রস্তাবেও নাকোচ করেছেন দু'জনেই।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos