ঐশ্বর্যর 'Sexiest' কে চেনেন, বচ্চন বধূর বিস্ফোরক মন্তব্যে রেগে আগুন সাইবারবাসী

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। সম্প্রতি ঐশ্বর্যর সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে বলিউডের সকলের মধ্যে সেক্সিয়েস্টের তকমা দিয়েছিলেন সলমনকে। প্রকাশ্যে বলা ঐশ্বর্যর কমেন্ট আজও নেটদুনিয়ার চর্চিত বিষয়।

Riya Das | Published : Jan 26, 2021 8:49 AM IST

19
ঐশ্বর্যর 'Sexiest' কে চেনেন,  বচ্চন বধূর বিস্ফোরক মন্তব্যে রেগে আগুন সাইবারবাসী

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।

29

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

39


কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল।

49

সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। 

59

সম্প্রতি একটি চ্যাট শো-এর পুরোনো সাক্ষাৎকারে মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। সেখানে ঐশ্বর্যর দেওয়া তকমা আজও সরগরম করছে পেজ থ্রি-র পাতা।

69

সিমি গারওয়ালের একটি চ্যাট শো-তে আমন্ত্রণ জানানো হয়েছিল ঐশ্বর্যকে। তখন বয়স মাত্র ২১ বছর। সেই চ্যাট শো চলাকালীন সিমি ঐশ্বর্যকে জিজ্ঞাসা করেছিল বলিউডের সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস বলতে আপনি কাকে মনে করেন।
 

79


ঐশ্বর্যর সটান জবাব ছিল সলমন খান। কারণ সলমন ছাড়া তিনি তখন কারোর কথাই ভাবতে পারেননি।  কিন্তু ঐশ্বর্যর মুখ থেকে এই নাম শুনেই ক্ষোভ উগরে দিয়েছিলেন সাইবারবাসী।

89

সলমন খান যখন ঐশ্বর্যর সঙ্গে রিলেশনে ছিলেন তখন নাকি তাকে বিয়ে করতেও চেয়েছিলেন। তবে ঐশ্বর্যর কেরিয়ার তখন মধ্যগগণে ছিল।  তাই বিয়ে করতে চাননি। টানা ২ বছর ডেটিংয়ের পর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

99

একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন ঐশ্বর্য। আজও কি গদগদ প্রেম আকড়ে বেঁচে রয়েছেন সলমন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos