বলিউডের 'সেক্সিয়েস্ট' বলে সম্বোধন সলমনকে, প্রকাশ্যেই বোমা ফাটিয়েছিলেন ঐশ্বর্য

ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। সম্প্রতি ঐশ্বর্যর পুরোনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে বলিউডের সকলের মধ্যে সেক্সিয়েস্টের তকমা দিয়েছিলেন সলমনকে। প্রকাশ্যে বলা ঐশ্বর্যর কথাই নেটদুনিয়ার চর্চিত বিষয়।

Riya Das | Published : Jun 23, 2020 3:41 AM IST

19
বলিউডের 'সেক্সিয়েস্ট' বলে সম্বোধন সলমনকে, প্রকাশ্যেই বোমা ফাটিয়েছিলেন ঐশ্বর্য


বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

29

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।

39

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

49


কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল।

59

সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। 

69

সম্প্রতি একটি চ্যাট শো-এর পুরোনো সাক্ষাৎকারে মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। সেখানে ঐশ্বর্যর দেওয়া তকমা আজও সরগরম করছে পেজ থ্রি-র পাতা।

79


সিমি গারওয়ালের একটি চ্যাট শো-তে আমন্ত্রণ জানানো হয়েছিল ঐশ্বর্যকে। তখন বয়স মাত্র ২১ বছর।

89

সেই চ্যাট শো চলাকালীন সিমি ঐশ্বর্যকে জিজ্ঞাসা করেছিল বলিউডের সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস বলতে আপনি কাকে মনে করেন।

99

ঐশ্বর্যর সটান জবাব ছিল সলমন খান। কারণ সলমন ছাড়া তিনি তখন কারোর কথাই ভাবতে পারেননি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos