'সুশান্তের জায়গায় তোমার মারা যাওয়া উচিত ছিল', ট্যুইটারাটির সঙ্গে সোনমের যুদ্ধ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সলমন খান, করণ জোহারের পাশাপাশি বিতর্কে উঠে এসেছে সোনম কাপুরের নামও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পিটিশন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে এই গ্যাংকে। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। সুশান্তের মৃত্যুতে বলিউডকে দোষারোপ করে চলেছে নেটিজেন। অভিযোগ তুলেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। 

Adrika Das | Published : Jun 22, 2020 4:40 PM IST

111
'সুশান্তের জায়গায় তোমার মারা যাওয়া উচিত ছিল', ট্যুইটারাটির সঙ্গে সোনমের যুদ্ধ

সোনম কাপুর এই নিয়ে আওয়াজ তোলেন ট্যুইটারে। সাইবারবাসীকে অনুরোধ করেন অকারণে কারও বিরুদ্ধে অভিযোগ না তুলতে। যদিও অনুরোধ কম অপমান বেশিই ছিল সোনমের ট্যুইটে।

211

নেপোটিজম নিয়েও পিতৃদিবসে সোনমের ট্যুইটে ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনরা। অনিল কাপুরের মেয়ে হিসেবে গর্ববোধ করতে গিয়ে এখন তাঁকে নানা মেসেজ পেতে হচ্ছে। .

311

তারই মধ্যে কয়েকটি বার্তা সোনম নিজের ট্যুইটার পেজে শেয়ার করেছেন। সেখানে লেখা, "সুশান্তের জায়গায় তুমি মারা গেলে ভাল হত।" কেবল এখানেই শেষ নয়। 

411

এছাডা়ও বলা হয়েছে, "তুমি কখনও খুশি হবে না ভবিষ্যতে। আগে সুশান্তের পরিবারকে আজ যা সহ্য করতে হচ্ছে তোমাকেও তাই করতে হবে একদিন। তোমার সঙ্গেও এমনই দুর্ঘটনা ঘটবে। তুমিই দায়ী সুশান্তের মৃত্যুর জন্য।"

511

সোনম মেসেজগুলি শেয়ার করে লিখেছেন, "কফি উইথ করণের পুরো এপিসোডটি না দেখেই সকলে আমার নিন্দা করছেন। ভিডিওটি সাত বছরের পুরনো। সেই সময় সুশান্ত মাত্র একটা ছবিতে অভিনয় করেছিলেন। তাই আমি ওকে চিনতাম না।"

611

সোনমকে স্লাটশেমও করা হয়েছে নানা মেসেজে। মেসেজবক্স ভরে চলেছে নিন্দায়, অভিশাপে এবং অকথ্য ভাষায়। সেই ট্রোলারদের উদ্দেশ্যে তিনি বলেছেন, এই লড়াইয়ের জন্য তিনি প্রস্তুত। ব্লেম গেম চলতে থাকুক। তিনি নিজের মতামত থেকে অনড়।

711

সুশান্তের মৃত্যুর দিন থেকে সোশ্যাল মিডিয়ায় এসে পড়ে সোনম কাপুরের কফি উইথ করণের সাত বছরের পুরনো একটি ভিডিও। যা রীতিমত এখনও ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। 

811

সেখানে সোনমকে করণ জিজ্ঞেস করেছিলেন, কে হট আর কে নয় তা ব়্যাপিড ফ্যায়ারের মত উত্তর দিতে। সেই উত্তরেই সুশান্তকে চেনেন না সে কথা বলেন অভিনেত্রী।

911

সোনমকে পর পর বিরাট কোহলি, আরমান কোহলি, রণবীর কাপুর, ইমরান খান এবং অবশেষে জিজ্ঞেস করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের বিষয়। 

1011

প্রত্যেকের সময় উত্তর দিলেও, সুশান্তের সময় গিয়ে সোনম উত্তর দেন, তিনি চেনেন না সুশান্তকে, কোনও উত্তর দিতে পারবেন না। সুশান্তের কোনও মুভি তিনি দেখেননি। 

1111

সুশান্ত সংক্রান্ত নানা ভিডিও বারে বারে উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে সোনম লিখেছেন, "প্রাক্তন প্রেমিকা, প্রেমিকা, সহকর্মীকে একজনের মৃত্যুর জন্য দায়ী করা বন্ধ করুন আপনারা। অসভ্যতামির সীমা ছাড়াচ্ছে সকলে।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos