বদনামে ছয়লাপ, অমিতাভের হাতে কত কোটি তুলে দিয়ে পরিবারের সম্মান বাঁচিয়ে ছিলেন ঐশ্বর্য

স্টার মানেই লাইম লাইট। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন। জীবনের প্রতিটা অধ্যায়ই যেন ক্যামেরা বন্দী, লাইম লাইটের আওতায় থাকা সম্পর্ক। সেই পরিস্থিতিতে পরেই কোনও কিছুই গোপন থাকে না স্টারদের অন্দরমহলে। যার ফলে বচ্চন পরিবারের এই গোপন ডিলিং-ও প্রকাশ্যে আসতে সময় নেয়নি। 

Jayita Chandra | Published : Sep 13, 2021 4:00 AM IST / Updated: Sep 13 2021, 09:35 AM IST

19
বদনামে ছয়লাপ, অমিতাভের হাতে কত কোটি তুলে দিয়ে পরিবারের সম্মান বাঁচিয়ে ছিলেন ঐশ্বর্য

বচ্চন পরিবারের অন্দরমহলের কোনও রহস্যই খুব বেশিক্ষণ চাপা থাকে না। তেমনই একবার সম্পর্ক নিয়ে ডিলিং-এর খবর সামনে উঠে এসেছিল 

29

খবর মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে, ঐশ্বর্যের থেকে টাকা ধার নিয়েছেন অমিতাভ বচ্চন। নিজের লোন চোকানোর জন্যই নাকি এমন সিদ্ধান্ত।

39

তবে এই জল্পনা কতটা সত্যি! লোকসভা নির্বাচণে দাঁড়িয়েছিলেন জয়া বচ্চন। তখনই জয়াকে জানাতে হয়েছিল সম্পত্তির বিস্তারিত তথ্য।

49

এই ঘোষণাতেই খোলসা হয়েছিল তিনি ও অমিতাভ অভিষেক ও ঐশ্বর্যের থেকে বেশি কিছু পরিমাণ টাকা ধার করেছেন। ১০৮ কোটি টাকা ধার করেছিলেন অমিতাভ বচ্চন বিভিন্ন জায়গা থেকে।

59

যার মধ্যে ২১ কোটি টাকা দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন একাই। অন্য দিকে ৪৮ কোটি টাকা ধার করেছিলেন জয়া বচ্চন। 

69

যার কিছুটা অংশ তিনি নিয়েছিলেন ছেলে অমিতাভের কাজ থেকে। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। অমিতাভ একটা সময় আর্থিক দিক থেকে বেজা ক্ষতির মুখ দেখছিলেন।

79

সেই সময়ই এমনই পরিস্থিতির সন্মুখীন হতে হয় তাঁকে। যার ফলে হাত পাততে হয়েছিল বিভিন্ন মহলে। যেই তালিকা থেকে বাদ পড়েনি পরিবারের সদস্যরাও।

89

যদিও এই নিয়ে নানা জল্পনা দানাবাঁধলেও কখনই মুখ খোলেননি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য। তবে অমিতাভ বচ্চন যে সত্যিই দেউলিয়া হয়েথিলেন তা নিজেই তিনি বারে বারে বলে থাকেন। 

99

ঐশ্বর্যের সঙ্গে সম্পর্ক নিয়ে হাজারও মতবিরোধ থাকলেও কোথাও গিয়ে যেন আজও এই পরিবারের অটুট সংসার ভক্তদের মন জয় করে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos