Relationship Controversy- সলমনের হাতে মার, কপাল জোড়ে দাগ হয়নি বিশ্বসুন্দরীর মুখে, বিস্ফোরক ঐশ্বর্য

সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চনের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ ঠিক কেমন ছিল তা বর্তমানে সকলেরই জানা। প্রেমপর্যায় যাঁরা সকলের নজর কেড়েছিলেন, সেই জুটি সকলের চোখের সামনে একে অন্যের প্রতি কাদা ছুঁড়তে পিছু পা হননি।

Jayita Chandra | Published : Nov 7, 2021 5:07 AM IST

19
Relationship Controversy- সলমনের হাতে মার, কপাল জোড়ে দাগ হয়নি বিশ্বসুন্দরীর মুখে, বিস্ফোরক ঐশ্বর্য

সলমন খান (Salman Khan) ও ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ সকলের চোখে এসে ধরা দিয়েছিল হাম দিল দে চুকে সনম ছবির মধ্যে দিয়ে। রিয়েল লাইফে প্রেম পর্বের শুরুও ঠিক তখনই। কিন্তু কোথাও গিয়ে যেন ঘটে ছন্দ পতন।

29

দিন দিন সলমন খান হয়ে উঠছিলেন পজেসিভ। বিশ্বাস হারাচ্ছিলেন ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) ওপর থেকে। প্রতিটা মুহূর্তে তিনি ঐশ্বর্যের পেছন পেছনে ঘুরে বেড়াতেন। এতে সম্পর্ক ক্রমেই খারাপ হচ্ছিল দুইয়ের।

39

শুধু সম্পর্কই নয়, ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) কথায় তাঁর কেরিয়ারে বিস্তর প্রভাব পড়তে থাকে এই অশান্তি। প্রকাশ্যে গায়ে হাত তুলতে পিছু পা হতেন না তিনি। এমন কি চলতে চলতে ছবি থেকে বাদ পড়তে হয়েছিল ঐশ্বর্যকে। সকলের সামনেই গায়ে হাত দিয়েছিলেন সলমন।

49

এই জিনিস মেনে নিতে না পেরেই সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ঐশ্বর্য রাই।  এক সাক্ষাৎকারে এই নিয়ে কথাও বলেন তিনি। জানিয়ে ছিলেন, যে সলমন খান অহরহ তাঁর গায়ে হাত তুলতেন, এটা তাঁর সৌভাগ্য যে কখনও কোথাও দাগ হয়নি।
 

59

রাই সুন্দরীর বিশেষ গুণের মধ্যে অন্যতম হল তাঁর রূপ। সলমনের সঙ্গে থাকলে তা হয়তো এতদিন আর আগের মত থাকত না। আক্ষেপ প্রকাশ করে জীবনে চরম দিনগুলোর কথা বলতে পিছু পা হননি ঐশ্বর্য।
 

69

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে থেকে সম্পর্ক নিয়ে একাধিকবার সিদ্ধান্ত নিতে গিয়েও পিছু পা হয়েছিলেন ঐশ্বর্য। একবার শাহরুখ খানের সামনেই ঐশ্বর্যের গালে টেনে চড় মেরে বসেন সলমন খান। 

79

যা নিয়ে রীতিমত প্রতিবাদ করেছিলেন শাহরুখ খান। বাদ দিয়ে দিয়েছিলেন ঐশ্বর্যকে। এরপরই নড়ে চড়ে বসেন ঐশ্বর্য। বুঝতে পারেন এই সম্পর্ক তাঁর কেরিয়ার নষ্ট করতে পারে। 

89

আর ঠিক সেই কারণেই সম্পর্ক থেকে সরে এসেছিলেন ঐশ্বর্য। যদিও এরপর থেকে একাধিকবার সলমন খান কথা বলেছিলেন ঐশ্বর্যের সঙ্গে। কী হয়েছিল তা বিস্তারিত জানিয়ে সলমন খানের পর্দা ফাঁস করতে পিছু পা হননি বচ্চন বধূ। 

99

যদিও বর্তমানে ঐশ্বর্য রাই বচ্চন সেই সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ। প্রকাশ্যে একটি কথাও বলেন না তিনি। তবে সলমনকে মাঝে মধ্যে নানান পার্টিতে জুনিয়ার বচ্চনের মুখোমুখি হতে দেখাই যায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos