Nick-Priyanka : রঙিন দিওয়ালিতে অন্তরঙ্গতায় মত্ত নিক-প্রিয়ঙ্কা, 'Desi Girl' -এর পাশে হট পোজ 'National jiju'র


বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো শেষ হতে না হতেই কালীপুজোর জন্য অধীর অপেক্ষায় থাকে বাঙালিরা। তেমনই অবাঙালিরাও অপেক্ষা করে থাকেন দিওয়ালির জন্য। বলিপাড়াতেও তারকারা সামিল হয়েছেন দিওয়ালি সেলিব্রেশনে। গত বছর করোনার চোখরাঙানিতে উৎসবের রং ফিকে হলেও এবছর উৎসবের মেজাজে রয়েছেন বলি তারকারা। রঙিন দিওয়ালি সেলিব্রেশনে নজর কেড়েছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া ও ন্যাশন্যাল জিজু নিক জোনাস। লেহেঙ্গা চোলিতে দেশি লুকে প্রিয়ঙ্কা চোপড়াকে দেখে যেমন ঘায়েল হয়েছেন  ভক্তরা ঠিক তেমনই লাল রঙের কুর্তা ও কালো জ্যাকেটে দিওয়ালি লুকে সকলকে চমকে দিয়েছেন নিক জোনাস।

Riya Das | Published : Nov 6, 2021 7:38 AM IST

110
Nick-Priyanka : রঙিন দিওয়ালিতে  অন্তরঙ্গতায় মত্ত নিক-প্রিয়ঙ্কা, 'Desi Girl' -এর পাশে হট পোজ 'National jiju'র

লস অ্যাঞ্জেলসে নিজেদের বাড়িতেই  রঙিন দিওয়ালি সেলিব্রেশন উদযাপন করেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া ও ন্যাশন্যাল জিজু নিক জোনাস। গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং স্বামী-গায়ক নিক জোনাস (Nick Jonas) পরিবার ও বন্ধুদের নিয়ে দিওয়ালি পার্টিতে মজেছেন।

210


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে দিওয়ালির লুক শেয়ার করে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দেশ থেকে দূরে থেকেও আলোর উৎসবে মেতে প্রিয়ঙ্কা।

310


দিওয়ালি পার্টিতে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে তারকা দম্পতি তাদের বিয়ের স্মৃতি ফ্রেমবন্দি করেছে। প্রিয়াঙ্কা চোপড়া  'বিয়ের গাঁটছড়া ' ফ্রেমবন্দি  করেছে তাদের লস অ্যাঞ্জেলসে বাড়িতে। নিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা  দিয়েছেন দেশি গার্ল। প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

410

দিওয়ালির লুক শেয়ার করে রীতিমতো যেন ফ্যাশন গোল দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। ফ্লোরাল প্রিন্টেড বেইজ রঙের লেহেঙ্গা এবং মিরর ওয়ার্ক চোলিতে দেশি লুকে প্রিয়ঙ্কা চোপড়াকে দেখে ঘায়েল হয়েছেন (Priyanka Chopra) । সকলের সঙ্গে দিওয়ালি পার্টির ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, শুভ দীপাবলি, সকলের জন্য ভালবাসা আলো এবং খুশি।

510

মিরর ওয়ার্ক চোলিতে উন্মুক্ত বক্ষ-বিভাজিকার নেশায় আগুন ধরিয়েছেন পিগি চপস (Priyanka Chopra)। লেহেঙ্গার সঙ্গে মানানসই হিরের চোকার নেকপিস , কানের দুলে, হাতে চুড়ি পরেছেন প্রিয়ঙ্কা। খোলা চুলে প্রিয়ঙ্কার দেশি লুক দেখে চোখ ফেরাতে পারছেন না।

610

 জমকালো ট্র্যাডিশনাল লুকে প্রিয়ঙ্কার ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। মাত্র ১ ঘন্টার মধ্যে লক্ষ লক্ষ মানুষ অভিনেত্রীর ছবি লাইক করেছে । এবং সেই সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিওয়ালির পারফেক্ট লুক লাস্যময়ী প্রিয়ঙ্কাকে দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়।

710

প্রিয়ঙ্কা চোপড়া একাই নন, দিওয়ালি লুকে নজর কেড়েছেন সকলের প্রিয় ন্যাশনাল জিজু।  লাল রঙের কুর্তা ও কালো নেহেরু জ্যাকেটে দিওয়ালি লুকে সকলকে চমকে দিয়েছেন নিক জোনাস। দুজনের ঘনিষ্ঠ  যুগলবন্দি যেন ক্যামেরায় ধরা পড়েছে।

810

ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস একে অপরের চোখের দিকে তাকিয়ে রয়েছেন। যার ব্যাকগ্রাউন্ডে  তাদের বিয়ের গাঁটছড়ার  একটি বিশাল ফ্রেম দেখা যাচ্ছে। দম্পতি একে অপরের প্রেমে পড়েছেন এবং তাদের বিবাহের গিঁটের ফ্রেম ফের আবারও প্রমাণ করেছে যে তারা একে অপরকে কতটা ভালবাসে।

910

 গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং স্বামী-গায়ক নিক জোনাস পরিবার ও বন্ধুদের নিয়ে দিওয়ালি পার্টিতে মজেছেন। খোলা চুলে প্রিয়ঙ্কার দেশি লুক দেখে চোখ ফেরাতে পারছেন না। প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

1010

 দীপাবলি উপলক্ষে প্রিয়াঙ্কা এবং নিক তাদের বাড়িতে লক্ষ্মী পূজা করেছিলেন। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে  হালকা হলুদ শাড়িতে প্রিয়ঙ্কা এবং  সাদা কুর্তা-পায়জামায় নিককে দেখা গেছে। অন্য ধর্মের হয়েও প্রিয়াঙ্কার স্বামী যেভাবে হিন্দুপুজোর রীতি পালন করছেন, তা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos