অনস্ক্রিন যৌনতা না পসন্দ, কেন টিনার চরিত্রে অভিনয় করলে 'বেইজ্জত' হতেন ঐশ্বর্য, ফাঁস করলেন নিজেই

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও ১৯৯৭ সালে  নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি 'ইরুভার' দিয়ে। বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে। কিন্তু নিজের কারণেই বেশ কিছু হাতছাড়া করেছিলেন ঐশ্বর্য। তেমনই একটি ছবি হল কুছ কুছ হোতা হ্যায়। কেন ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন ঐশ্বর্য, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Jun 12, 2021 6:34 AM IST

112
অনস্ক্রিন যৌনতা না পসন্দ, কেন টিনার চরিত্রে অভিনয় করলে 'বেইজ্জত' হতেন ঐশ্বর্য, ফাঁস করলেন নিজেই

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে। 
 

212

 নিজের কারণেই বেশ কিছু হাতছাড়া করেছিলেন ঐশ্বর্য। তেমনই একটি ছবি হল 'কুছ কুছ হোতা হ্যায়'। ১৯৯৮ সালে করণ জোহর পরিচালিত ছবি 'কুছ কুছ হোতা হ্যায়' মুক্তি পেয়েছিল।

312
412

বক্সঅফিসে সুপারহিট হওয়ার পাশাপাশি করণের এই ছবি হিন্দি সিনেমার ইতিহাসে মাইলফলক হিসেবে চিহ্নিত হয়েছিল। এই ছবির সুবাদেই রানি মুখার্জির কেরিয়ারগ্রাফও উর্ধ্বমুখী উঠেছিল। একাধিক পুরস্কারও পেয়েছিলেন ছবির তারকারা।
 

512

'কুছ কুছ হোতা হ্যায় ' ছবিটির অফারও করা হয়েছিল জনপ্রিয় বলি নায়িকাদের, সেই তালিকায় ছিলেন ঐশ্বর্যও।  কিন্তু ছবিতে অভিনয় করতে রাজি হননি ঐশ্বর্য। পরে ছবিতে রানি মুখার্জি অভিনয় করেছিলেন।

612

সদ্যই ফিল্মি কেরিয়ার শুরু করেছেন ঐশ্বর্য। মাত্র ৩ টি ছবি করার পরই করণের থেকে এই ছবির প্রস্তাব পেয়েছিলেন ঐশ্বর্য।

712

ঐশ্বর্য ভেবেছিলেন এই ছবি করলে তাকে সকলের কাছে বেইজ্জত হতে হবে।
 

812

এক সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তখন তিনি নিউকামার হলেও প্রথমসারির নায়িকাদের সঙ্গে তার তুলনা হয়ে গেছে ততদিনে।
 

912

টিনার চরিত্রে অভিনয় করলে অনেকেই নাকি বলাবলি করত মডেলিং-এ যা করছে এবার অভিনয়ের দুনিয়াতেও তাই শুরু করেছে। মানে মিনি স্কার্টস পরা, শরীর প্রদর্শন এই আর কী, জানিয়েছেন ঐশ্বর্য।

1012

ঐশ্বর্য আরও জানিয়েছেন, 'কুছ কুছ হোতা হ্যায় ছবিতে নায়ক শেষপর্যন্ত নায়িকার কাছে ফিরে গেছে। সব মিলিয়ে এই ছবিটা করলে আমাকে নিয়ে বিস্তর সমালোচনা হতো যা যথেষ্ঠ অপমানজনক'।
 

1112

এই বিশেষ কারণের জন্যই শুধু 'কুছ কুছ হোতা হ্যায়' নয়, একাধিক সুপারহিট ছবি নিজের দোষে হাতছাড়া করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। 

1212

তবে নায়িকার নিজের অপারগতার কথা শুনে মুগ্ধ হয়েছিলেন পরিচালক করণ জোহর।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos