কালো বিকিনিতে ঐশ্বর্য, এমন অবস্থায় বলিউড ছবিতেও ধরা দেননি বিশ্বসুন্দরী

ঐশ্বর্য রাই বচ্চন। বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে একজন। তাঁর ফ্যান ফলোয়িংয়ের সংখ্যা দিনে দিনে বেড়ে চলেছে অভিনেত্রীর রূপের কারণেই। তাঁর বিউটি প্যাজেন্টের প্রসঙ্গ মনে করতেই স্যুইমসুট রাউন্ডের কথা অনেকেরই মনে পড়ে। বিউটি প্যাজেন্টে তাঁকে বিকিনি কিংবা স্যুইমসুট পরতে দেখা গেলেও বলিউডের কোনও ছবিতে তাঁকে সেভাবে বিকিনি পরে দেখা যায়নি। ঐশ্বর্যের কনট্র্যাক্ট এ বিষয় খুব স্পষ্ট ছিল। যতটুকু প্রয়োজন ততটুকুই পোশাকের বিষয় চিন্তিত হবেন তিনি। অপ্রয়োজনে এমন কিছুই তিনি পরবেন না যা চিত্রনাট্য হিসাবে বেমানান। 

Adrika Das | Published : Jul 15, 2020 9:49 AM IST / Updated: Jul 15 2020, 03:25 PM IST

18
কালো বিকিনিতে ঐশ্বর্য, এমন অবস্থায় বলিউড ছবিতেও ধরা দেননি বিশ্বসুন্দরী

তবে তাঁকে বিকিনিতে দেখতে এক সময় মুখিয়ে ছিল ভক্তরা। সেই ইচ্ছাপূরণ হল বহুদিন পর ঐশ্বর্যের গোয়া ভ্যাকেশনের হাত ধরে। পরিবারের সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন ঐশ্বর্য।

28

আরাধ্যা, অভিষেকের সঙ্গে ফ্যামিলি টাইম কাটাতেই গোয়ায় পাড়ি দিয়েছিলেন গত বছর। সেই খবর আগে থেকেই কোনও ভাবে পেয়ে গিয়েছিল পাপারাৎজী। 

38

নায়িকার পিছন পিছন তারাও গিয়ে পৌঁছয় ঐশ্বর্যের গোয়ার ঠিকানায়। সেখানে তাঁকে কালো বিকিনিতে দেখে ক্যামেরার শাটার যেন থামার নামই নেয়নি।  

48

ঐশ্বর্যের ৪৫ তম জন্মদিনও ছিল সেই সময়। পরিবারের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধু বান্ধবরাও ছিলেন তাঁর সঙ্গে। সেই কিছু ছবি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়ে প্রায় দাবানলের মত। 

58

ঐশ্বর্যকে কালো বিকিনি ছিল একমাত্র ইউএসপি। ঘুরতে যাওয়ার সমস্ত ছবি তখন পাপারাৎজীর না পেলেও চলবে। ঐশ্বর্য কালো বিকিনিতে ছিলেন স্যুইমিং পুলে। 
 

68

আরাধ্যা, অভিষেক এবং বন্ধুদের সঙ্গে খেলছিলেন ওয়াটার ভলি বল। সেই খেলার ছবিও নেটদুনিয়ায় সাংঘাতিকভাবে ভাইরাল হয়ে পড়ে। ঐশ্বর্যকে যেহেতু বিকিনিতে তেমন দেখা যায় না, তাই এই ছবিগুলি ভক্তদের কাছে অত্যন্ত বিরল। 

78

গোয়ার অন্যান্য কিছু ছবি ছিল যা দেখে গুজব ছউঠেছিল তুঙ্গে। সমুদ্র সৈকতে হেঁটে বেড়াচ্ছেন অভিষেক এবং ঐশ্বর্য।য সেখানকার ছবিতে ঐশ্বর্যকে শর্টস এবং হালকা টপে দেখা যায়। 

88

সেই ছবিতে তাঁকে দেখে অন্তঃসত্ত্বা মনে হতেই নেটদুনিয়ায় খবর ছড়িয়ে পড়ে ফের মা হতে চলেছেন ঐশ্বর্য। ছবিতে দেখা যাচ্ছে বেবি বাম্প। এই গুজবে একেবারেই কান দেননি মিসেস জুনিয়র বচ্চন। সময় পেরোতেই সকলে নিজের উত্তর পেয়ে গিয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos