নেট-দুনিয়ায় তরজা, একদিকে আলিয়ার দিদির হুমকি, অন্যদিকে সুশান্তের দিদির ধন্যবাদ

নেট-দুনিয়ায় তরজার মাঝে ঢাল হয়ে দাঁড়িয়ে তুই তারকার দিদি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নয়া ঝড়, নেপোটিজম আর নয়। বলিউডে বহিরাগতদের জায়গা করে নিতে কিসের এতো সমস্যা। প্রশ্ন তুলছে সকলেই। আর এরই মাঝে তোপের শিকার শিকার একাধিক স্টারকিড। যার মধ্যে অন্যতম নাম আলিয়া ভাট। 

 

Jayita Chandra | Published : Jul 15, 2020 8:33 AM IST

18
নেট-দুনিয়ায় তরজা, একদিকে আলিয়ার দিদির হুমকি, অন্যদিকে সুশান্তের দিদির ধন্যবাদ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফুঁসছে নেট-দুনিয়া। একের পর এক তারকাকে নিশানা করছে নেটিজেনরা। 

28

স্টারকিডদের দিকে আঙুল তুলে উঠছে প্রশ্ন, কেন তাঁদেরই এতটা দাপট। নতুন মুখেদের ভিড়ে তাঁদেরই কেন বেশি দেখা যায়। 

38

বাইরে থেকে এসেছিলেন সুশান্ত এটাই কী পাপ, না কী কোনও গড ফাদারের সুপারিশের অভাব বোধ করেছিলেন তিনি! বাবার জন্যই কী আলিয়ার এত প্রভাব। 

48

নেটদুনিয়ার একাংশ প্রশ্ন তুলে বিঁধছেন এখন আলিয়া ভাটকে। অনলাইন এলেই মিলছে ধর্ষণের হুমকি। এবার বোনের হয়ে প্রতিবাদে মুখ খুললেন আলিয়া ভাটের দিদি শাহিন। তবে চুপ নেই সুশান্তের দিদিও। 

58

দুই তারকার পাশেই রয়েছেন তাঁদের দিদিরা। লড়াই ক্রমেই জটিল হয়ে উঠছে। আলিয়াকে হুমকি দিলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা সাফ জানালেন দিদি শাহিন। 

68

ঠিক তেমনই নেটদুনিয়া জুড়ে ওঠা ঝড় জাস্টিস ফর সুশান্তের পক্ষে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। 

78

এভাবে সুশান্তের পক্ষে দাঁড়ানোর জন্য সকলকে ধন্যবাদ জানালেন শ্বেতা। সঙ্গে তিনি আরও জানান যেভাবে সকলেই সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন তা ভাষায় প্রকাশ করা যায় না। 

88

একদিকে যেমন নেটিজেনদের তোপের শিকার হয়ে পরিবারকে পাশে পেয়েছেন আলিয়া, ঠিক তেমনই বিপরীতে নেটিজেনদের পাশে পেয়ে ধন্য সুশান্তের পরিবার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos