Aishwarya Rai: শরীরী নেশায় নয়, খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। আজও অমলিন তার রূপের জাদু। নীল নয়না এক চাউনিতেই আসমুদ্রহিমাচলের ধুকপুকানি যেন মুহূর্তে বেড়ে যায়। তার মুক্তো ঝরা হাসিতে খিলখিলিয়ে হেসেও ওঠে নেটপাড়া। গত তিন দশক ধকে তার রূপের নেশায় বুঁদ গোটা বিশ্ব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যর একটি অদেখা ছবি ভাইরাল হয়েছে, যা নিয়ে ফের চর্চায় উঠে এসেছেন বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন।
 

Riya Das | Published : Jan 5, 2022 2:49 AM IST / Updated: Jan 05 2022, 08:26 AM IST

110
Aishwarya Rai: শরীরী নেশায় নয়,  খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই  তোলপাড় নেটপাড়া। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা।

210


দেখতে দেখতে জুনিয়র বচ্চন অভিষেকের  সঙ্গে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। 
 

310

কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টুভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। 

410

 

 

গত তিন দশক ধকে তার রূপের নেশায় বুঁদ গোটা বিশ্ব। আজও অমলিন তার রূপের জাদু। নীল নয়না এক চাউনিতেই আসমুদ্রহিমাচলের ধুকপুকানি যেন মুহূর্তে বেড়ে যায়। তার মুক্তো ঝরা হাসিতে খিলখিলিয়ে হেসেও ওঠে নেটপাড়া। 
 

510

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যর একটি অদেখা ছবি ভাইরাল হয়েছে, যা নিয়ে ফের চর্চায় উঠে এসেছেন বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন।

610

ছবিতে ফ্যাশন ডিজাইনার রীতু কুমারের সঙ্গে দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনকে। ডার্ক বাদামি রঙের ওভারসাইজ শার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য, তার প্রাণখোলা হাসিতে মজেছে সাইবারবাসী। ঐশ্বর্যর পাশেই দাঁড়িয়ে রয়েছেন নামী ফ্যাশন ডিজাইনার রীতু কুমার।

710

ছবির ক্যাপশনে লেখা, আমাদের কারাবাগ কালেকশনের একটি পোশাকে ঐশ্বর্য। নব্বইয়ের দশকের মাঝামাঝি সময়কার ছবি। ঐশ্বর্য সৌন্দর্যে মুগ্ধ হয়েছে আট থেকে অষ্টাদশী। এই থ্রো-ব্যাক ছবি নেটদুনিয়ার হটকেক।

810


দিন কয়েক আগেই প্রয়াত কোরিওগ্রাফার সরোজ খানের কন্যা সুকাইনা নাগপাল ঐশ্বর্যর একটি পুরোনো ছবি শেয়ার করেছিলেন। যেখানে নীল শর্ট ড্রেস ও কালো সানগ্লাস পরে দেখা গেছে রাই-কে। ক্যাপশনে সরোজ কন্যা লিখেছিলেন, ধন্যবাদ অ্যাশ দি তুমি যেরকম মানুষ ঠিক সেরকম হওয়ার জন্য।
 

910

বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্যর। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত। একসময়ে বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। 

1010

পানামা পের্পাস কেলেঙ্কারি কান্ডে শুরু থেকেই চর্চায় রয়েছে বচ্চন পরিবারের নাম। ঐশ্বর্যর পাশাপাশি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনেরও নাম জড়িয়েছে এই কান্ডে। ফের শিরেনামে উঠে এসেছেন বচ্চন পরিবারের পূত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন। কিছুদিন আগেই একটানা ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos