Happy Birthday Deepika Padukone: রূপ পরিবর্তন, ফিটনেস টিপস ও ডয়েটে বাজিমাত দীপিকাকে চেনা দায়

বলিউডে পা রাখার আগেই  মডেলিং-এ কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকে বিটাউনে জায়গা করে নেওয়া, দীপিকার যে রূপ ও ফিগার বর্তমানে প্রশংসার দাবীদার, সেই ফিগার ও রূপের জন্য়ই  এক সময় তাঁকে কটাক্ষের মুকে পড়তে হয়। কীভাবে সেই পুরোনো লুক ঝেড়ে ফেলে বর্তমানে দীপিকা হয়ে উঠেছেন স্টানিং হটকুইন! 

Jayita Chandra | Published : Jan 4, 2022 10:56 AM IST

19
Happy Birthday Deepika Padukone: রূপ পরিবর্তন, ফিটনেস টিপস ও ডয়েটে বাজিমাত দীপিকাকে চেনা দায়

ঠিক কেমন লুক তাঁদের, সত্যিই কি সেলেবদের (Bollywood Celebrity) শুরুতেই এতটা সুন্দর দেখতে হয়, না কি সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় ভোল। এর যে কোনও একটা উত্তর দেওয়া সম্ভব নয়। কারণ দুই সত্যি। কখনও সেলেবরা স্টানিং লুক নিয়ে হাজির হন, কখনও আবার সেলেবরা নিজেকে গড়ে নেন।

29

দীপিকা পাড়ুকোনে, বলিউডে পা রাখার আগে ঠিক কেমন দেখতে ছিল অভিনেত্রীকে! ছোট বেলার ছবি একাধিকবার ভাইরাল হয়েছে, কিন্তু এই ছবি! দেখেছেন কি কখনও, দেখে থাকলেও, হঠাৎ চোখে পড়লে তা চেনা দায়, যে এটা দীপিকা পাড়ুকোন। তখন গ্যালার ওয়াল্ডের জন্য তৈরি হচ্ছেন তিনি। একের পর এক ফ্যাশন শো- নিজেকে প্রমাণ করার চেষ্টা চালাচ্ছেন দীপিকা। তখন ঠিক এমনটাই দেখতে ছিল তাঁকে। 

39

এখন বদলেছে সময়, এখন বদলে গিয়েছে তাঁর দাপট। এখন বলিউডের সুপারস্টার দীপিকা পাড়ুকোন। একটা ছবির জন্য নিচ্ছেন ২০ কোটি টাকা। যা এর আগে কোনও অভিনেত্রী পাননি। সেই দীপিকারই পুরোনো ছবি সামনে আসলে তিনি ঠিক সামলে উঠতে পারেন না। এমন কী এই ছবিগুলো যাতে গুগুল থেকে সরে যায় সেই চেষ্টাও করেন তাঁরা। 

49

 ধীরে ধীরে নিজেকে অপরূপ সুন্দর করে তুলেছেন দীপিকা পাড়ুকোন। তাঁর লুকও সেই সুবাদে পাল্টে গিয়েছে। তবে পুরোনো ছবি আজও হাতে হাতে ভাইরাল, গায়ের রঙ থেকে শুরু করে মুখের আদল, এই ছবি গুলো দেখলে সাফ বোঝা যায়, তিনি সবই এক কথায় বদলে ফেলেছিলেন। বর্তমানে চেনাই দায়। 
 

59

নিজেকে ধরে রাখার জন্য দীপিকা কড়া ডায়েটে নজর দিয়েছেন। শরীর চর্চাতেও থাকে না কোনও খামতি। আর পুরোনো ছবি সামনে আনা, তা বর্তমানে অতীত। তবে এই ছবিগুলো এক কথায় যেমনে না এলেই নয়। নিজেই এই দিনগুলো মুছে ফেলে নতুন পথে সফর তৈরি করে চলেছেন তিনি। 

69

রণবীর ঘরণীর এই লুক দেখে অনেকেই অবাক হবেন। যদিও এখন তা অতীত। বর্তমানে দীপিকার রূপে চোখ ঝলসে যায় নেট নাগরিকদের।  দীপিকার দিন শুরুই হয় সূর্য নমস্কারের মধ্যে দিয়ে। ১০ বার তা রিপিট করেন অভিনেত্রী। এরপর থাকে প্রাণায়ামের পালা। 

79

প্রতিদিন নির্দিষ্ট সময় ধরে দীপিকা ধ্যান ও মেডিটেশন করে থাকেন। সঙ্গে শোল্ডার লেগ তো থাকেই। তবে খুব বেশি স্ট্রিস না নিয়ে। নিজের ত্বকের যত্নের জন্য দীপিকা কড়া নজর দিয়ে থারেন নিজের ডায়েটে। তবে তাঁর বিশ্বাস স্লিম নয়, ফিট থাকাটাই আসল ফান্ডা।  

89

কখনও পেট ভর্তি করে খাননা দীপিকা। দিনে একবার ভাত ও বাইরের খাবারে সাফ না থাকে দীপিকার। ঘড়ি ধরে খাবার খাওয়া উচিৎ। কী কী থাকে বলিউড ডিভার খাবারের তালিকাতে-  ব্রেকফাস্টঃ সকালে উঠে দীপিকা খেয়ে থাকেন লো ফ্যাট দুধ, দুটি ডিমের সাদা অংশ, বা ধোসা, ইডলি, উপমা,

99

লাঞ্চঃ দুপুরে খাবারের তালিকাতে থাকে রুটি, সেদ্ধ সব্জি, গ্রিল্ড ফিস, টিফিনঃ বিকেলে শরীরচর্চার আগে ফিল্টার কফি, বাদাম, ড্রাই ফ্রুটস, ডিনারঃ রাতে দীপিকার পাতে সেদ্ধ সব্জি, স্যালাড, ডাবের জল বা ফলের রস, ডার্ক চকোলেট।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos