Aishwarya Rai : সঙ্গম-রোম্যান্সে মোটেই বিশ্বাসী নন, গোপন সিক্রেট ফাঁস ঐশ্বর্যর

প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টিভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য, জানুন কেন।

Riya Das | Published : Nov 18, 2021 3:10 AM IST

110
Aishwarya Rai : সঙ্গম-রোম্যান্সে মোটেই বিশ্বাসী নন, গোপন সিক্রেট ফাঁস ঐশ্বর্যর


রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার ( Aishwarya Rai ) । তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা।

210


 প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ ( Aishwarya Rai )। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টুভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। 

310

আজ থেকে প্রায় ২২ বছর আগে ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বর্য ( Aishwarya Rai ) জানিয়েছিলেন, কোনও পুরুষকে প্রথম দেখেই প্রেমে পাগল হননি অ্যাশ। এই ধারণা একদমই  ছিল না নায়িকা।

410

পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য ( Aishwarya Rai ),  বরং বেশ দীর্ঘ সময় ধরে মানুষটাকে জানা এবং তারপর তাকে নিয়ে চিন্তা ভাবনা শুরু করা এটাই ছিল ঐশ্বর্যের ভাবনা।

510


ঐশ্বর্য আরও জানিয়েছেন, কোনও অসাড় সম্পর্কে জড়ানো কিংবা ওয়ান নাইট স্ট্যান্ডে একদমই বিশ্বাসী ছিলেন না রাই সুন্দরী ( Aishwarya Rai )। মানসিক ভাবে কোনওদিনই প্রস্তুত ছিলেন না।

610

বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্যর ( Aishwarya Rai )। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  

710

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য ( Aishwarya Rai )। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত।

810

একসময়ে বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন খান (Salman Khan) এবং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai )। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। 

910

বহুলচর্চিত প্রেমের বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য (Aishwarya Rai )। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সলমনের হুমকিতেই নাকি সেই সম্পর্কেও চিড় ধরেছিল।

1010


২০১১ সালে আরাধ্যার জন্মের পর থেকে চলচ্চিত্র থেকে দীর্ঘ বিরতি নেন ঐশ্বর্য (Aishwarya Rai )। গত ১০ বছরে মাত্র  ৪ টি ছবি রয়েছে রাইয়ের ঝুলিতে। তবে ফের কামব্যাক করেছেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে রুপোলি পর্দায় দেখা যাবে বলিউডের নীল নয়না সুন্দরীকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos