ঐশ্বর্য আসলে কুৎসিত, সবই প্লাস্টিক সার্জারির জাদু, বিশ্বসুন্দরীকে নিয়ে বেফাঁস মন্তব্য, ফেসেছিলেন যে তারকারা

মিস ওয়ার্ল্ডের তকমা পেয়েই বলিউড ও দক্ষিণী ছবির একের পর এক প্রস্তাবে ভরে গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনের জীবন। বলিউড এবং দক্ষিণী ছবিতে প্রায় একসঙ্গেই কাজ করা শুরু করেন তিনি। তাঁর সৌন্দর্যের বহরে মন্ত্রমুগ্ধ হয়েছিল দেশবাসী। সেই রূপের জেরেই আজও তাঁর ভক্তসংখ্যা অগণিত। বয়স প্রায় পঞ্চাশ ছুঁই ছুঁই তবুও তাঁর দিক থেকে যেন চোখ ফেরানো যায় না। যেখানে এই বিশ্বসুন্দরীর নীল চোখে সকলেই প্রাণপাত করেছে সেখানে বলিউডের দুই তারকা তাঁকে প্রায় কুৎসিত বলে দাবি করেছিল। 

Adrika Das | Published : Jan 4, 2021 9:04 AM IST

111
ঐশ্বর্য আসলে কুৎসিত, সবই প্লাস্টিক সার্জারির জাদু, বিশ্বসুন্দরীকে নিয়ে বেফাঁস মন্তব্য, ফেসেছিলেন যে তারকারা

কফি উইথ করণ অনুষ্ঠানে একাধিক তারকাই বেফাঁস মন্তব্য করে সমালোচনার শিকার হয়েছেন। তেমনই একবার বিপাকে পড়েছিলেন ইমরান হাশমি। 

211

এক উত্তর দেওয়ার ব়্যাপিড ফ্যায়ার রাউন্ডে ইমরানের কাছে ঐশ্বর্য রাই বচ্চন নামটি যেতেই, এক কথায় তিনি বলেছিলেন 'প্লাস্টিক'। 

311

এই মন্তব্যে কেবল ঐশ্বর্যের ভক্তরাই নয়, ক্ষোভ উগরে দিয়েছিল বচ্চন পরিবারও। কোনও সাক্ষাৎকারে এর জবাব অবশ্য দেয়নি বচ্চন পরিবারের কেউ। 

411

তবে সূত্রের খবর অনুযায়ী ইমরানের উপর বচ্চন পরিবার এতটাই চাপ ফেলে যে তাঁকে পরবর্তীকালে ক্ষমা চাইতে হয়। 

511

করণ জোহারকেও বচ্চন পরিবারের তরফ থেকে চাপ দেওয়া হয়েছিল যাতে ইমরান হাশমিকে আর এই অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানো হয়।

611

এমনই মন্তব্য করেছিলেন বিবেক ওবেরয়ও। ঐশ্বর্যের প্রাক্তন প্রেমিক হিসেবে অভিনেত্রীর প্রতি যথেষ্ট ক্ষোভ পুষে রেখেছিলেন মনে।

711

একটি সেলেব্রিটি চ্যাট শো-এ এসে তিনি বলে ফেলেন ইন্ডাস্ট্রিতে অনেকেই রয়েছে যাদের মন, শরীর, চেহারা সবই প্লাস্টিকের তৈরি। 

811

ঐশ্বর্যের নাম না নিয়েই এ কথা বলেন তিনি। পরবর্তীকালে তাঁকেও ক্ষমা চাইতে হয় পিআর-এর মাধ্যমে।    

911

ঐশ্বর্যের প্লাস্টিক সার্জারি নিয়ে নানা মুণির নানা মত। কারও কথা, তিনি নিজের নাক সোজা করেছেন, কারও মতে তিনি নিজের যৌবন ধরে রাখার জন্য এখনও শরীরও মুখের নানা জায়গায় সার্জারি করান। 

1011

সোনম কাপুরও কফি উইথ করণে এসে বলেছিলেন, ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীরা প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়ে সুন্দর হয়েছেন।

1111

তাঁদের দাহ করা হলে ছাইয়ের সঙ্গে প্লাস্টিক বেরিয়ে আসবে। নেটিজেনদের মতে সোনমের এই মন্তব্য ছিল ঐশ্বর্য, প্রিয়াঙ্কা চোপড়াকে তাক করে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos