এই ১০ ভুলেই নষ্ট হয়ে গিয়েছিল ঐশ্বর্যর 'Golden' কেরিয়ার, কীভাবে শুধরেছিলেন নিজের ভুল

শারীরিক নির্যাতন,সন্দেহ,  পরকীয়া, মারধর সব কিছুই সহ্য করতে হয়েছে প্রাক্তন মিস ইন্ডিয়া ঐশ্বর্য রাই বচ্চনকে।। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য-সলমন। প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত।  তবে নিজের কিছু ভুলের জন্য নষ্ট হয়ে গিয়েছিল ঐশ্বর্যর কেরিয়ার। জানলে অবাক হবেন।

Riya Das | Published : Jan 4, 2021 3:25 AM IST / Updated: Jan 04 2021, 09:05 AM IST

113
এই ১০ ভুলেই নষ্ট হয়ে গিয়েছিল ঐশ্বর্যর 'Golden' কেরিয়ার, কীভাবে শুধরেছিলেন নিজের ভুল
বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল।
213
বলিউডে পা রাখার পর হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।
313
কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের টালমাটাল পরিস্থিতিতেই বেশ কিছু ভুল সিদ্ধান্ত নেন ঐশ্বর্য রাই বচ্চন। যার ফলে গোল্ডেন কেরিয়ার নষ্ট হয়ে যায় সহজেই।
413
১৯৯৯ সালে 'হাম দিল দে চুকে সানম' সিনেমার সাফল্যের পরেই পরিচালক সঞ্জয় লীলা বনশালি তার স্বপ্নের প্রজেক্ট 'বাজিরাও মস্তানি' সিনেমায় সলমন-ঐশ্বর্যকে কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু তখন তা করতে রাজি হননি ঐশ্বর্য। পরে ২০১৫ সালে রণবীর-দীপিকা ছবিতে অভিনয় করেছিল।
513
'ভুল ভুলাইয়া' ছবির অফারও প্রত্যাখ্যান করেছিল ঐশ্বর্য। যেটি সুপারহিটের তকমাও পেয়েছিল।
613
'কুচ কুচ হোতা হ্যায়' ছবিটির অফারও করা হয়েছিল ঐশ্বর্যকে। কিন্তু তাতেও রাজি হননি ঐশ্বর্য। পরে ছবিটিতে রানি মুখার্জি অভিনয় করেছিল।
713
মধুর ভান্ডারকরের 'হিরোইন' ছবিরও অফার গিয়েছিল ঐশ্বর্যর কাছে। শুটিং শুরু করে গর্ভাবস্থার কারণে তা মাঝপথে ছেড়ে দেন ঐশ্বর্য রাই বচ্চন।
813
'মুন্নাভাই এমবিবিএস' ছবির প্রাথমিক লিড কাস্ট ছিলেন শাহরুখ খান ও ঐশ্বর্য। সেই ছবি সুপারহিটের তকমা পেলেও ঐশ্বর্য করতে রাজি ছিলেন না।
913
'বীর-জারা' ছবির অফারেও রাজি হননি ঐশ্বর্য। পরে ছবিটিতে শাহরুখের বিপরীতে রানি মুখার্জি অভিনয় করেছিল।
1013
'দোস্তানা' ছবিতেই ঐশ্বর্য-অভিষেকের করার কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে ছবি করতে নারাজ ছিলেন রাই সুন্দরী, যা পরে প্রিয়ঙ্কা চোপড়া অভিনয় করেছিল।
1113
'চলতে চলতে' ছবিতেও ঐশ্বর্য-শাহরুখ মুখ্য ভূমিকায় ছিলেন। কিন্তু ব্যক্তিগত জীবনে লড়াইয়ের কারণে তা করতে রাজি ছিলেন না ঐশ্বর্য।
1213
'রাজা হিন্দুস্তানি'র মতো সুপারহিট সিনেমায় পরিচালকের পছন্দ ঐশ্বর্য থাকলেও তা করতে রাজি হননি রাই সুন্দরী।
1313
মধুর ভান্ডারকরের আরও একটি ছবি 'কর্পোরেট' প্রত্যাখ্যান করেছিল ঐশ্বর্য। যা পরে বিপাশা বসু অভিনয় করেছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos