হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য, ফিরিয়েছিলেন ছবির অফারও, জানুন কী এমন ঘটেছিল

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। পুরোনো একটি সাক্ষাৎকার নিয়ে ফের লাইমলাইটে উঠে এসেছেন ঐশ্বর্য।

Riya Das | Published : Oct 28, 2020 7:30 AM IST

17
হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য, ফিরিয়েছিলেন ছবির অফারও, জানুন কী এমন ঘটেছিল

সুপারহিট ছবি 'কুছ কুছ হোতা হ্যায়'-এর টিনাকে আজও সকলের মনে রয়ে গেছে। তবে জানেন কি টিনার চরিত্রে ঐশ্বর্য রাই--কেই প্রথম পছন্দ ছিল পরিচালকের।

27

পরিচালক-প্রযোজক করণ জোহর টিনা চরিত্রটির জন্য ঐশ্বর্য, টুইঙ্কেল খান্নার মতো প্রথমসারির অভিনেত্রীদের কাছে এই অফার দিয়েছিলেন। কিন্ত সবাই তা প্রত্যাখ্যান করেছিল। পরে রানি মুখার্জি রাজি হয়েছিলেন।

37

সালটা ১৯৯৯। ফিল্মফেয়া অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য এই কথাটি বলেছিলেন। তিনি জানিয়েছিলেন,  সেই সময় চরিত্রটি কেন প্রত্যাখান করেছিলেন, যা নিয়ে আজও আফসোস হয়, এই বলতে বলতেই প্রকাশ্যে কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য।

47

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

57

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। 

67

সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

77


'কুছ কুছ হোতা হ্যায়' সুপারহিট ছবি নিয়ে আজও আক্ষেপ সুর রয়েছে ঐশ্বর্যর গলায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos