'SEXY' লাল ঠোঁটের রহস্য ফাঁস ঐশ্বর্যর , এই সিক্রেটেই 'Boldness' দশগুণ বাড়িয়েছেন রাই সুন্দরী

 প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের সেক্সি লাল ঠোঁটের আড়ালেও রয়েছে গোপন রহস্য। গাঢ় লাল ঠোঁটের নেশায় বুঁদ ভক্তরা। এই লাল ঠোঁটেই চুম্বন দৃশ্যে ঝড় তুলেছিলেন রাই সুন্দরী। শরীরী সৌন্দর্য থেকে ফ্যাশন স্টেটমেন্ট সবেতেই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  কিন্তু জানেন কি তার সৌন্দর্যের পিছনে এমন অনেক জাদুকাঠি যা তার বোল্ডনেসকে আরও দশগুণ বাড়িয়ে তুলেছে।

Riya Das | Published : Jan 28, 2021 5:10 AM IST / Updated: Jan 28 2021, 10:46 AM IST

19
'SEXY' লাল ঠোঁটের রহস্য ফাঁস ঐশ্বর্যর ,  এই সিক্রেটেই 'Boldness' দশগুণ বাড়িয়েছেন রাই সুন্দরী

অভিনয় থেকে রিলেশন সবসময়েই  তাকে নিয়ে  উত্তাল নেটদুনিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে  এবার কোনও অভিনেতার সঙ্গে   নাম জড়ায়নি ঐশ্বর্য রাই বচ্চনের। বরং তার অপার সৌন্দর্যের পিছনে লুকিয়ে থাকা রহস্য জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

29

ঐশ্বর্য সেক্সি লাল ঠোঁটের জন্য অনেকেই পাগল। এই লাল ঠোঁটেই চুম্বন দৃশ্যে ঝড় তুলেছিলেন রাই সুন্দরী। 

39

কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে থাকে ঐশ্বর্যর নাম। তাকে নিয়েই সর্বদাই সরগরম পেজ-থ্রির পাতা। ঐশ্বর্যর  গাঢ় লাল ঠোঁটের নেশায় বুঁদ ভক্তরা। 

49

মনি রত্নমেক আসন্ন সিনেমা 'পন্নিইন সেলভান'-এ অভিনয় করছেন ঐশ্বর্য রাই বচ্চন। এবং এই ছবিতে তাকে আরও দশগুণ বেশি সুন্দর দেখতে লাগবে। কী এমন করছেন ঐশ্বর্য প্রশ্ন নেটিজেনদের।
.

59

ছবিতে ঐশ্বর্যর লুকসকে দশগুণ সেক্সি করতে ম্যালিফিসেন্ট মেক আপ শিল্পী ফ্লোরিয়ান হুরেলের হাত রয়েছে।

69


ফরাসী মেকআপ শিল্পী এবং হেয়ারস্টাইলিস্ট ফ্লোরিয়ান হুরেল ঐশ্বর্যকে রাতারাতি দশগুণ সেক্সি করে তুলছে। বলিউডের বেশিরভাগ ডিভার সঙ্গে কাজ করেছেন হুরেল।হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটির  রয়্যাল ফ্লোরে ছবিটির শ্যুটিং শুরু হয়েছে।
 

79

ছবিতে ঐশ্বর্যর পাঁচটি লুক রয়েছে। এবং যা নিয়ে প্রচুর গবেষণাও করা হয়েছিল। কীভাবে মেক করবেন তাকে, তা নিয়ে পূর্বপরিকল্পিত প্ল্যানও তৈরি করতে হয়েছে ফ্লোরিয়ান হুরেলকে।

89


ঐশ্বর্যর সঙ্গে কাজ করতে  কে না চায়।  হুরেলের মতে, ঐশ্বর্যর সঙ্গে কাজ করা সবসময়েই একটা বিশেষ অনুভূতি।

99


ঐশ্বর্যর নয়া  লুক যে দর্শকদের মনে ধরবে তা নিয়েও আশাবাদী মেক আপ আর্টিস্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos