ছোট্ট ঐশ্বর্যকে আগে কখনও দেখেছেন, খুদে 'রাই সুন্দরী'কে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

 অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে  এবার কোনও অভিনেতার সঙ্গে  নাম জড়ায়নি ঐশ্বর্য রাই বচ্চনের। বরং ঐশ্বর্যর ছোটবেলার ছবি নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। রাই সুন্দরীর এহেন ছোট বেলার ছবি আগে কখনও প্রকাশ্যে আসেনি। সম্প্রতি এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো হতবাক হয়েছেন ভক্তরা।
 

Riya Das | Published : Dec 17, 2020 4:18 AM IST

19
ছোট্ট ঐশ্বর্যকে আগে কখনও দেখেছেন, খুদে 'রাই সুন্দরী'কে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যর রাই বচ্চনের ছোটবেলার ছবি আগে কখনও দেখেছেন, যা প্রকাশ্যে আসতেই ভক্তরা পাগল হয়েছেন।

29

বাবা কৃষ্ণারাজ  ও মা বৃন্দা রাইয়ের দ্বিতীয় সন্তান ঐশ্বর্য। তার এক দাদা রয়েছে। কিন্তু ছোটবেলার রাই সুন্দরীর এমন ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

39

আসলে ফোটোশপের মাধ্যমে শিশু ফিল্টার করেই  ঐশ্বর্যকে ছোট করে দেওয়া হয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টে ভরে  গিয়েছে নেটদুনিয়া।

49


ছবিগুলি দেখে রাই সুন্দরীকে চিনতে পারায় মুশকিল হয়ে পড়েছে। নেটিজেনরা অনেকেই ছবি দেখে ক্ষিপ্ত  হয়ে উঠেছেন।

59

নেটিজেনদের একজন খুব সুন্দর বলে মন্তব্য করেছেন, আবার অন্যজন আশ্চর্যজনক বলেও কমেন্ট করেছেন।

69


ঐশ্বর্যের নীলমণি সকলেরই নজর কেড়েছে। লো নেক অফ শোল্ডার গাউনে ভাইরাল খুদে রাই সুন্দরী।

79


স্কুলে পড়াকালীন মডেলিংয়ের অফার পেতে শুরু করেন ঐশ্বর্য। নবম শ্রেণীতে পড়াকালীন পেন্সিলের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

89

বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। 

99


প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos