৯-এ পা আরাধ্যার, 'সেক্সি মাম্মা' ঐশ্বর্যকে জড়িয়ে ছবিতে Click বার্থ-ডে গার্লের

চোখের পলক সরতে না সরতেই যেন বছর কেটে যাচ্ছে। দেখতে দেখতে ৯-এ পা দিল ঐশ্বর্য -অভিষেক কন্যা আরাধ্যা। ঐশ্বর্যর মেয়ে আরাধ্যাও এই ছোট বয়স থেকেই মাকে অনুকরণ করে চলতে চান, তার প্রমাণও মিলেছে বহুবার।  নিজের মাকেইআইডল হিসেবে মানেন আরাধ্যা, এবং জন্মদিনেও সেই প্রমাণ মিলল আবার। মায়ের হাতে হাত দিয়ে ছবিতে পোজ দিয়েছেন বার্থ-ডে গার্ল আরাধ্যা।

Riya Das | Published : Nov 17, 2020 7:48 AM IST

18
৯-এ পা আরাধ্যার, 'সেক্সি মাম্মা' ঐশ্বর্যকে জড়িয়ে ছবিতে Click বার্থ-ডে গার্লের


বলিউডের তারকা দম্পত্তি অভিষক-ঐশ্বর্য রাই বচ্চনের কন্যা আরাধ্যা বচ্চনও বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একজন।

28


৯ -এ পা দিল বচ্চন পরিবারের একরত্তি আরাধ্যা। গতকালই অভিষেক-ঐশ্বর্যর সন্তান ৯ বছরে পা দিয়েছেন।

38


করোনা আবহের জন্যই ঘটা করে জন্মদিন পালন করেননি বচ্চন পরিবার। বরং ঘরোয়া  পরিবেশেই ছোট্ট একরত্তির জন্মদিন সেলিব্রেট করেছেন বচ্চন পরিবার।

48


যদিও আরাধ্যার জন্মদিনে কোনও সেলিব্রেশন যে হবে না তা আগেই জানিয়েছিলেন অভিষেক।

58

একদম ঘরোয়া ভাবেই মেয়ের এই বিশেষ দিনের সেলিব্রেট করলেন ঐশ্বর্যরা। সম্প্রতি ইনস্টাগ্রামে মেয়ের জন্মদিনের ছবি শেয়ার করেছেন ঐশ্বর্য।

68

বলিউডের মোস্ট গর্জিয়াস সেক্সি মাম্মা ঐশ্বর্যর মতোনই আরাধ্যাও ততটাই সুন্দরী। মায়ের মতোন সেজেই ঐশ্বর্যর সঙ্গে ছবিতে সুন্দর করে পোজও দিতে গেছে আরাধ্যাকে।

78

গোলাপি রঙের পোশাক পরে মায়ের হাতে হাত রেখে ছবিতে পোজ দিয়েছেন আরাধ্যা। ঐশ্বর্যর পরণেও ছাই রঙের সালোয়ার, লাল রঙের গাঢ় লিপস্টিকে গর্জিয়াস লুকে দেখা গিয়েছে রাই সুন্দরীকে।

88


মেয়ে আরাধ্যার জন্মদিনে নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে ঐশ্বর্য লিখেছেন, শুভ নয় বছরের জন্মদিন, আমার জীবনের সেরা ভালবাসা, জীবন, আমার ডার্লিং, আমার অ্যাঞ্জেল আরাধ্যা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos