গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং ঐশ্বর্যর, বিতর্কের রাশ টেনেছিলেন স্বয়ং অমিতাভ

 বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে এমন বির্তকের মুখেই পড়েছিলেন যা কিনা তার পিছু ছাড়ছিল না। কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে উঠে আসছিল ঐশ্বর্যর নাম। তার সেই ঘটনায় আজও সরগরম পেজ-থ্রি পাতা। অবশেষে সেই বিতর্কের অবসান করেছিলেন স্বয়ং বিগ বি, জেনে  নিন বিশদে।

Riya Das | Published : May 30, 2020 6:05 AM IST

19
গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং ঐশ্বর্যর, বিতর্কের রাশ টেনেছিলেন স্বয়ং অমিতাভ

সম্পর্কেই শুধু নয়, একটি ছবিকে ঘিরেই বারংবার শিরোনামে উঠে এসেছেন ঐশ্বর্য। সেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন

29

ছবির মুখ্য অভিনেত্রী ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। কিছুদিন শ্যুটিং করার পর সেই ছবিতে আর কাজ করতে রাজি হননি ঐশ্বর্য। আর এই নিয়েই বিতর্কের শুরু।

39

সালটা ২০১১। পরিচালক মধুর ভান্ডারকরের ছবিতে অভিনয় করছিলেন ঐশ্বর্য। মধুর জানিয়েছিলেন ঐশ্বর্য নাকি তার গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং করেছিলেন।

49

এই ছবির কারণেই বিশাল ক্ষতির মুখে পড়তে হয়েছিল মধুর ভান্ডারকরকে। কারণ একটানা ৬৫ দিন শুটিং করার পর ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা প্রকাশ্যে এসেছিল।। 

59

ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা জানাজানি হতেই মাঝপথে শুটিং বন্ধ করে দিয়েছিল। তারপরই করিনা কাপুরকে ছবির জন্য সাইন করা হয়েছিল। যদিও ছবিটি বক্স অফিসে সাফল্য পায়নি। তারপরই অ্যাশকে নিয়ে একাধিক মন্তব্য  করেছিল মধুর।

69

মধুর একটি সাক্ষাৎকারে জানিয়েছিল যে, ঐশ্বর্য নিজে এই গর্ভাবস্থার কথা জানান নি, সংবাদ সংস্থার পক্ষ থেকে ঐশ্বর্যর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পেরেছিলাম।

79

একের পর এক অভিযোগে বিদ্ধ হয়েছিলেন ঐশ্বর্য। অবশেষে পুত্রবধূর উপর মধুরের অভিযোগের পরে সকলের সামনে এর যোগ্য জবাব দিয়েছিলেন অমিতাভ।

89

পুত্রবধূ ঐশ্বর্যর সম্মান রক্ষা করে অমিতাভ জানিয়েছিল, ছবিতে সাইন করানোর সময় ঐশ্বর্য যে বিবাহিত সেটা তারা জানত, তাহলে অভিনেতাদের কি বিয়ে করা উচিত নয়, তাদের কি বাচ্চাও হতে পারবে না। আমি মনে করি না এরম কোন নিয়ম বা চুক্তি থাকা উচিত।

99

বরাবরই নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতে চেয়েছিলেন। কিন্তু শেষমেষ তা আর পারেননি প্রাক্তন মিস ইন্ডিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos