গর্ভবতী হয়েও 'বেবিবাম্প' নিয়ে সেক্সি পোজ, রইল করিনা থেকে ঐশ্বর্যর গ্ল্যামারাস হট মুভসের ঝলক


আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। অন্তঃসত্ত্বা করিনা কাপুর,আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। কিছুদিন আগেও সুখবর জানিয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মাও । তবে শুধু অনুষ্কা বা করিনাই নয়, অন্তঃসত্ত্বা থাকাকালীন বলি ডিভাদের গ্ল্যামার যেন আরও দ্বিগুন বেড়ে যায়। গর্ভাবস্থাকালীনও ফ্যাশন, চেহারা নিয়ে আপোস করেননি বলিউডের ঐশ্বর্য থেকে কাজল, শিল্পা শেট্টি, করিনা কাপুররা। বেবিবাম্প নিয়ে দাপিয়ে বেড়িয়েছেন রেড কার্পেট থেকে ফোটোশ্যুট।  একনজরে দেখে নিন বলি অভিনেত্রীদের নজরকাড়া 'বেবিবাম্প ফ্লট'।
 

Riya Das | Published : Sep 10, 2020 8:19 AM IST / Updated: Sep 10 2020, 01:51 PM IST

111
গর্ভবতী হয়েও 'বেবিবাম্প' নিয়ে সেক্সি  পোজ,  রইল করিনা থেকে ঐশ্বর্যর গ্ল্যামারাস হট মুভসের ঝলক

করিনা কাপুরঃ 'বীরে দ্য ওয়েডিং ' ছবির সময় অন্তঃসত্ত্বা ছিলেন। যখন এই ছবির শুটিং চলছিল তখন তিনি তার গর্ভাবস্থা সম্পর্কে জানতে পেরেছিলেন। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি চলচ্চিত্রের শুটিং চালিয়ে গেছিলেন। গর্ভাবস্থা কালীন অবস্থাতেই তিনি ব়্যাম্পে হেটে সকলকে চমকে দিয়েছিলন। আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'র নির্মাতারা তাকে নিয়ে চিন্তিত কারণ  ছবির মুখ্য ভুমিকায় রয়েছেন করিনা। বেবিবাম্প নিয়েই তিনি ফের শুটিং শুরু করতে চলেছেন।

211

করিশ্মা কাপুরঃ অন্তঃসত্ত্বা অবস্থায় লাল-সাদা সালোয়ার কামিজে নজর কেড়েছিলেন করিশ্মা কাপুর। বেবিবাম্প নিয়েই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন করিশ্মা। 

311

ঐশ্বর্য রাই বচ্চনঃশুটিং চলাকালীন অন্তসত্ত্বা হয়ে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। গর্ভাবস্থাকালীনই কান ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেট দাপিয়েছিলেন তিনি। দুর্দান্ত গাউনে তাকে আরও বেশি গর্জিয়াস লাগছিল।

411

অনুষ্কা শর্মাঃ দীর্ঘদিনের জল্পনায় জল ঢেলে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। আগামী বছরের জানুয়ারি মাসেই তাদের হবু সন্তান আসতে চলেছে।  সেই সঙ্গে স্বামী বিরাট কোহলির সঙ্গে কালো রঙের পোলক ডট ফ্রক পড়ে সুন্দর করে ছবিতে পোজ দিয়েছেন। পোশাকের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবি বাম্প। পোলকা ডট পোশাকেই নজর কেড়েছেন অভিনেত্রী।

511

সোহা আলি খানঃ সোনা আলি খানের ননদ অর্থাৎ সইফ আলি খানের বোন সোহা আলি খান গর্ভাবস্থায় স্টাইলিশ চেহারায় নজর কেড়েছিলেন। বেবিবাম্প নিয়ে অনেক অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন।

611

টুইঙ্কল খান্নাঃ অন্তঃসত্ত্বা অবস্থায় বেবিবাম্প নিয়েই অনেকে ইভেন্ট শো-তে দেখা গিয়েছে টুইঙ্কল খান্নাকে।  পাশে অক্ষয় কেও দেখা গেছে।

711

শিল্পা শেট্টিঃ বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা কখওনই তার বেবিবাম্প লুকানোর চেষ্টা করেননি। গর্ভাবস্থাকালীন বেশ কয়েকটি ইভেন্টেই স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পোজ দিয়েছিলেন শিল্পা।

811

কাজলঃ বলি অভিনেত্রী কাজল গর্ভাবস্থার পুরো সময়টা উপভোগ করেছিলেন। বেবিবাম্প নিয়ে গর্জিয়াস লুকে নেটিজেনদের নজর কেড়েছিলেন।

911

জেনেলিয়া ডিসুজাঃ বেশ কয়েকটি ইভেন্ট শো-তেই জেনেলিয়াকে বেবিবাম্প নিয়ে আসতে দেখা গেছে। স্বামী রীতেশ দেশমুখের সঙ্গে গর্জিয়াস লুকে পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

1011

সামিরা রেড্ডিঃ বলিউডের এই অভিনেত্রী বেবিবাম্পের ছবিতে অনেক বেশি এক্সপেরিমেন্ট করেছেন। নিয়ন কালারের বিকিনি পরে জলের তলায় ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন সামিরা। যা দেখে সকলেই হতবাক হয়ে গিয়েছিল। বেবিবাম্প নিয়ে এত সাহসী ফোটেশুটে তিনি প্রথমসারির অভিনেত্রীদেরও টেক্কা দিয়েছিলেন।

1111

লারা দত্তঃ প্রেগন্যান্ট অবস্থাতেই লারা দত্ত ছোট পোশাকে নজর কেড়েছিলেন । বেবিবাম্পের এই ছোট পোশাকে লারাকে অনেক বেশি সাহসী ও সুন্দর দেখাচ্ছিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos