করিশ্মা কাপুরকে 'স্টারকিড' ভাবাই জীবনের চরম ভুল অজয়ের, কীভাবে মাশুল দিতে হয়েছিল 'সিংহম'কে

বলিউডের সিংহম অর্থাৎ অজয় দেবগণের প্রেমকাহিনি বহুলচর্চিত বিষয়। অনেক অভিনেত্রীর সঙ্গেই তার সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে। কাপুর পরিবারের বড় মেয়ে করিশ্মা কাপুরের সঙ্গে অজয়ের প্রেম নিয়েও গুঞ্জন রয়েছে বলিউডে। তবে শুধু প্রেম নয়, তাদের ব্রেকআপও চর্চার কেন্দ্রবিন্দুতে। করিশ্মাকে স্টারকিড ভেবেই জীবনের সবচেয়ে বড় ভুল করেছিলেন অজয়, যার জন্য ভুগতেও হয়েছিল অজয়কে।

Riya Das | Published : Feb 2, 2021 5:30 AM IST

112
করিশ্মা কাপুরকে 'স্টারকিড' ভাবাই জীবনের চরম ভুল অজয়ের, কীভাবে মাশুল দিতে হয়েছিল 'সিংহম'কে

নব্বইয়ের দশকের হিট জুটি অজয় দেবগণ এবং করিশ্মা কাপুর। 'জিগার', 'সংগ্রাম' -এর মতোন হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি।

212

কাপুর পরিবারের বড় মেয়ে করিশ্মা কাপুরের সঙ্গে অজয়ের প্রেম নিয়েও গুঞ্জন রয়েছে বলিউডে। তবে শুধু প্রেম নয়, তাদের ব্রেকআপও চর্চার কেন্দ্রবিন্দুতে। 

312

 

করিশ্মাকে স্টারকিড ভেবেই জীবনের সবচেয়ে বড় ভুল করেছিলেন অজয়, যার জন্য ভুগতেও হয়েছিল অজয়কে।

 

412

স্টারকিড করিশ্মার সঙ্গে ব্রেক আপের জন্যই অজয়ের হাতছাড়া হয়ে গিয়েছিল বিগ বাজেটের একটি ছবি।

 

512

'সুহাগ' ছবির শুটিংয়ের সময় থেকেই তাদের সম্পর্কে ফাটল ধরে। সম্পর্ক ভাঙার জন্য শুটিং সেটে নানা অসুবিধা মধ্যে পড়তে হয়েছিল পরিচালককে। কারণ সম্পর্কের ফাটল প্রভাব ফেলেছিল পর্দার রসায়নে।

612


শুটিং সেটে কাজের প্রয়োজনে একে অপরের সঙ্গে কথা বলতেন , তাছাড়া একে অপরের দিকে কোনওসময়েই তাকাতেন না এই জুটি। শ্যুট নিয়েও কোনওরকম আলোচনা করতেন না তারা।

712


শুটিং শেষ হলেই নিজের ঘরে চলে যেতেন করিশ্মা। পরের শ্যুট শুরু হলে তখন আবার ফ্লোরে আসতেন। এতে পরিচালকের অনেকটাই সমস্যা হচ্ছিল। এমনকী কোনও অংশের শ্যুটের পুনরায় দরকার হলে করিশ্মা রাজি হতেন না।

812

করিশ্মার এই আচরণের ফলে বড় ক্ষতি হয়েছিল অজয়ের। একটি সুপারহিট গান হাতছাড়া হয়ে গিয়েছিল অজয়ের। ছবির গানও সেসময় সুপারহিট ছিল।

912

অজয়-করিশ্মার পাশাপাশি ছবিতে অক্ষয় কুমার ও নাগমা অভিনয় করেছিলেন। ছবির সুপারহিট গান গোরে গোরে মুখড়ে পে কালা কালা চশমা গানটিতে অজয়-করিশ্মার বদলে অক্ষয়-নাগমাকে দিয়ে করাতে হয়েছিল। কারণ করিশ্মা রাজি হননি, যার ফলেই গান থেকে বাদ দিতে হয় অজয়কে।

1012


করিশ্মা যেহেতু স্টারকিড ছিলেন, এবং স্টারকিডদের প্রাধান্যটাই অন্যদের থেকে আলাদা। 

1112

করিশ্মার আচরণ খারাপ থাকলেও তাকে কিছু বলতে পারেননি পরিচালক।

1212

 করিশ্মাকে স্টারকিড ভেবে আখেরে কেরিয়ারের বড় ক্ষতি হয়েছিল অজয়ের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos