করিনা-অনুষ্কার পর এবার কি সুখবর দিতে চলেছেন 'দীপিকা', কীসের ইঙ্গিত দিলেন নায়িকা

বলিউডে যেন খুশির হাওয়া বইছে। একের পর এক খুশির খবরে মাতোয়ারা বলিউড। সদ্যই মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সামনেই আবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর। তারপরেই কি দীপিকা পাড়ুকোনের পালা। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টা পোস্ট তেমনই ইঙ্গিত দিচ্ছে। যদি পুরো বিষয়টি মুখে কুলুপ এটেছেন অভিনেত্রী। কিন্তু জল্পনা বেড়েই চলেছে।
 

Riya Das | Published : Feb 2, 2021 3:43 AM IST

111
করিনা-অনুষ্কার পর এবার কি সুখবর দিতে চলেছেন 'দীপিকা', কীসের ইঙ্গিত দিলেন নায়িকা

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। 
 

211


বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর ২০১৮ সালে গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। 

311

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।

411


বিয়ের ২ বছর কাটতে না কাটতেই নতুন খবরে মাতোয়ারা দর্শক। এবার কি কোনও সুখবর দিতে চলেছেন দীপিকা। 

511

 জল্পনা নাকি সত্যি? এই নিয়েই দ্বন্ধে রয়েছেন অনুরাগীরা। সম্প্রতি একটি  ছবিকে ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

611


নিজের ইনস্টা হ্যান্ডেলে তেমনটাই ইঙ্গিত দিলেন দীপ্পি। নিজের একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। যেখানে হাসি মুখে পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। 

711

ছবির ক্যাপশনে লেখা 'ফেব্রুয়ারি'। তবে কি 'ফেব্রুয়ারি' মাসেই সুখবর দিচ্ছেন দীপিকা। তা নিয়েই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

811

ছবির ক্যাপশনে লেখা ফেব্রুয়ারি। তবে কি ফেব্রুয়ারি মাসেই সুখবর দিচ্ছেন দীপিকা। তা নিয়েই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

911

দীপিকার ছবি প্রকাশ্যে আসা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের। করিনা-অনুষ্কার পর কি এবার তবে দীপিকার পালা। 

1011

যদিও অনুরাগীদের কোনও প্রশ্নেরই জবাব দেননি দীপিকা।  এবং স্ত্রী হাসি মুখের ছবি দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন রণবীর সিং।এর আগেও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।
 

 

1111


কাঁচা আমের ছবি পোস্ট করেছিলেন দীপিকা। তার পর থেকে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন আরও দানা বেঁধেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos