মিথ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', অক্ষয়ের নোংরামি কীভাবে হাতেনাতে ধরে ফেলেছিলেন শিল্পা

  ৫৪-তে পা দিলেন অক্ষয় কুমার। সদ্যই মাতৃহারা হয়েছেন অক্ষয় কুমার।  বলিউডের খিলাড়িকে নিয়ে টিনসেল টাউন সর্বদাই সরগরম। বিশেষত, বলিউডের একের পর এক অভিনেত্রীর সঙ্গে গদগদ প্রেমে মজে তিনি যেন পেজ থ্রি-র শিরোনামে। তবে একাধিক প্রেম আসলেও শিল্পার শেট্টির সঙ্গে প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের কাছে। যদিও সেই প্রেমও টেকাতে পারেননি অক্ষয় কুমার। সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছিলেন কীভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার সঙ্গে প্রতারণা করেছিলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শিল্পাকে কীভাবে ব্য়বহার করেছিলেন অক্ষয়, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Sep 9, 2021 10:30 AM IST

19
মিথ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', অক্ষয়ের নোংরামি কীভাবে হাতেনাতে ধরে ফেলেছিলেন শিল্পা

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  দুজনেই নিজেদের সংসারে ব্যস্ত তারপরও দুজনের পুরোনো সম্পর্কের গুঞ্জন আজও তুঙ্গে। 
 

29

বলিউডের রবীনা ট্যান্ডন থেকে শিল্পা শেট্টি এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।তার মধ্যে বলি অভিনেত্রী শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমারের সম্পর্ক সবচেয়ে বেশি  আলোচিত হয়েছে।

39

তবে সকলের মধ্যে শিল্পার শেট্টির  প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের কাছে। শিল্পা শেট্টির কারণেই রবিনার সঙ্গে প্রতারণা করেছিলেন অক্ষয়।

49

একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন। সেখান থেকে প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা। শিল্পা যখন অক্ষয়ের প্রেমে পড়েছিল তখন প্রথম অবস্থায় অক্ষয়কে বোঝা তার পক্ষে সম্ভব হয়নি। 

59

একটি সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় কীভাবে তার সঙ্গে প্রতারণা করেছিল। এবং কী কারণেই বা তাদের বিচ্ছেদ হয়েছিল তাও প্রকাশ্যে এনেছিলেন শিল্পা।

69


শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় শিল্পার সঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইঙ্কল খান্নাকেও ডেটিং করছিলেন। একসঙ্গে দুজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। পরে বিষয়টি জানতে পেরে অবাক হয়ে গেছিলেন শিল্পা।

79


অক্ষয় কুমার বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন শিল্পা। এতটা ঘনিষ্ঠতারপরে শিল্পা  জানতে পারে সে প্রতারণা করছে। অক্ষয় যে তাকে পুরো ব্যবহার করছিল এটা খুব তাড়াতাড়ি ধরে ফেলেছিলেন শিল্পা।

89

'ম্যায় খিলাড় তু আনারি', 'ইনসাফ',  'ধরকান', সহ একাধিক ছবিতে  বলিউডের হিট জুটির তকমা পেয়েছিলেন অক্ষয় কুমার ও শিল্পা শেট্টি। 
 

99

শিল্পা আরও জানিয়েছেন, সময়টা খুবই খারাপ যাচ্ছিল। তবে এটা ভেবে খুবই আনন্দিত রাতের পর যেমন সকাল হয়, তেমনি অন্ধকার কেটে গিয়েই জীবনে আলো আসে। আমারও তেমনটাই হয়েছিল। ব্যক্তিগত জীবনে উত্থান-পতন হলেও এখন মনে হয় যা হয়েছে তা ভালর জন্যই হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos