বলিউড-হলিউড দাপিয়ে ব্যাঙ্কে কত কোটি প্রিয়ঙ্কার, বিজ্ঞাপন পিছু ৫ কোটির দাবি

প্রিয়ঙ্কা চোপড়া, এক কথায় বলতে গেলে তাঁর একের পর এক বলিউডের ছবি, হলিউডের কাজ বর্তমানে খবরের শিরোনামে। এক ইন্টারন্যাশনাল ফিগার পিগি চপস। তাঁকে সিনেমায় নিতে বেজায় নাজেহাল হতে হচ্ছে বিটাউনকে। তাঁর ব্যঙ্কে কত টাকা গচ্ছিত!

Jayita Chandra | Published : Sep 9, 2021 6:18 AM IST

19
বলিউড-হলিউড দাপিয়ে ব্যাঙ্কে কত কোটি প্রিয়ঙ্কার, বিজ্ঞাপন পিছু ৫ কোটির দাবি

হলিউড থেকে ফিরে বলিউডে এসেই অমনি বাড়িয়ে নেওয়া পারিশ্রমিক, এমনটাই কটাক্ষের শিকার হতে হয়েছিল প্রিয়ঙ্কাকে। যখন তিনি মুখ খুলেছিলেন সকলের সমান পারিশ্রমিক নিয়ে। 

29

বলিউডে ছেলে ও মেয়ে কেন সমান পারিশ্রমিক পাবে না, তাই প্রিয়ঙ্কাও বর্তমানে বাড়িয়ে দেন তাঁর রেট। এতেই বেজায় চটেঠিলেন করিনা কাপুর। 

39

তবে সেই বিতর্ক উড়িয়ে দিব্যি কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া। একের পর এক ছবি থেকে শুরু করে বিজ্ঞাপন, ম্যাগাজিনের কভার পেজ, তালিকা থেকে বাদ থাকছে না কিছুই। 

49

আর এত কিছু করে মোট কত কোটির মালিক হয়ে উঠলেন প্রিয়ঙ্কা চোপড়া! মোট ২২৫ কোটি টাকা রয়েছে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে। তেমনটাই তথ্য আসছে সামনে। 

59

তিনি বিভিন্ন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসডর, সেই খাতেও বেশ রোজগার হয় প্রিয়ঙ্কার। ৫ কোটি টাকা নিয়ে থাকেন তিনি প্রতি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থাকার জন্য। 

69

বর্তমানে প্রিয়ঙ্কা চোপড়া একটি ছবি করার জন্য ১৯ থেকে ২০ কোটি টাকা দাবি করে থাকেন। যা বেজায় বেশি। ভারতীয় অভিনেত্রীদের সাধারণত ১০ থেকে ১৩ কোটির মধ্যে পারিশ্রমিক থাকে। 

79

১.৮ কোটি টাকা প্রিয়ঙ্কা নিয়ে থাকেন তাঁকর একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য। প্রিয়ঙ্কার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। আরক সেই জায়গাকে কাজে লাগিয়েই প্রিয়ঙ্কা রোজগার করছেন। 

89

এছাড়াও কিছু বিশেষ বিশেষ অনুষ্ঠানে গিয়ে হাজির হয়ে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া, নানা এই ধরনের অনুষ্ঠান থেকে বেশ কিছু পরিমান টাকা উপার্জন করে থাকেন। 

99

এ ছাড়াও রয়েছে গাড়ি, বাড়ি আরও অনেক কিছুই। বর্তমানে বলিউডে বেশ কিছু ছবি প্রিয়ঙ্কার হাতে। সেই ছবির কাজ নিয়েই এখন ব্যস্ত রয়েছেন পিগি চপস। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos