বিশ্বে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্তর তালিকায় অক্ষয়, পাঁচ হলিউড অভিনেতার পরই অক্কির নাম

কেরিয়ার শূণ্য থেকে শুরু করেছিলেন অক্ষয় কুমার। এবার সেই দৌরে নয়া ইতিহাস গড়লেন তিনি। বিশ্বের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতার তালিকাতে নাম লেখালেন অক্ষয় কুমার। হলিউড তারকাদের পাল্লা দিয়ে টেক্কা দেওয়ার তথ্য এবার খোলসা হল সকলের সামনে। 

Jayita Chandra | Published : Aug 12, 2020 4:12 PM IST

18
বিশ্বে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্তর তালিকায় অক্ষয়, পাঁচ হলিউড অভিনেতার পরই অক্কির নাম

আবারও ইতিহাস গড়লেন অক্ষয় কুমার। বলিউডে পা রাখার পর থেকেই খিলারি তাঁর স্টানিং অভিনয় গুণেই সকলের মন জয় করেছেন। তাঁর স্টান্টও তাঁকে মুহূর্তে বানিয়েছিল সেরা। 

28

অক্ষয় কুমারের সেই সাফল্যের পথে আসে একাধিক বাধা। ফ্লপের মুখ দেখতে হয়েছিল তাঁকেও। কিন্তু কোথাও গিয়ে থেমে যায়নি তাঁর পথ চলা। নিজেকে ভেঙে গড়ে নয়া নয়া অবতারে সকলের মন জয় করেছেন তিনি। 

38

যার ফলে কেবল বলিউডেই নয়, বিশ্বের দরবারে তাঁর প্রতিপত্তি প্রথম সারির তারকাদের ছাপিয়ে গিয়েছে। নিজেকে সাধারণ ভাবে তুলে ধরলেও অক্কি মোটেই সাধারণ স্টার নন।

48

ফোবসের রিপোর্টে চোখ রাখলে আবারও অবাক হতে হবে। অক্কি বিশ্বের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত তারকাদের মধ্যে উঠে এলো তাঁর নাম। 

58

সেরা দশে আবারও জায়গা করে নিলেন অক্ষয় কুমার। আসে পাশে রইল না কোনও ভারতীয় তারকার নাম। অক্ষয় কুমারের বার্ষিক আয় ৪৮.৫ মিলিয়ন ডলার। 

68

যদিও ফোবসের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই টাকাটা থেকে বাদ দেওয়া হয়নি ট্যাক্সের অর্থ। খরচের অর্থও। মোট আয়ের পরিমাণ হিসেবেই রাখা হয়েছে অক্কিকে। 

78

অক্ষয় কুমারের কর্মচারীদের বেতন, খরচ, ট্রেনারের টাকা, থেকে শুরু করে গাড়ি বাড়ির খরচ সবটাই রয়েছে এই টাকার মধ্যে। 

88

যদিও কেবল বলিউডের অভিনয় থেকে এই আটাকা আসে না। হাজার হাজার ব্র্যান্ডের প্রমোশনের সঙ্গে যুক্ত থাকার ফলেই অক্কির আয় এভাবে বেড়ে গিয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos