বিদ্যার ফিগার নিয়ে মন্তব্য, সলমনের ঠাট্টায় বাঁকা কথার ইঙ্গিত, বডি শেমিং নিয়ে সরব ডিভা

সলমন খান, বরাবরই তিনি ভেবে চিন্তে কথা বলা পছন্দ করেন না। একাধিক সময় একাধিক মন্তব্য করে বেসেন, যা তাঁকে বেজায় সমস্যায় ফেলে দেয়। তারকা থেকে শুরু করে মিডিয়া, তাঁর বাঁকা কথার কোপে পড়তে হয়নি এমন তারকার তালিকা খুব কমই রয়েছে। বিদ্যার বিষয় কী বলেছিলেন ভাইজান....

Jayita Chandra | Published : Aug 12, 2020 1:49 PM IST / Updated: Aug 12 2020, 07:25 PM IST

18
বিদ্যার ফিগার নিয়ে মন্তব্য, সলমনের ঠাট্টায় বাঁকা কথার ইঙ্গিত, বডি শেমিং নিয়ে সরব ডিভা

বিগ বসের সেট, এক কথায় যেখানে সলমনের একছত্র আধিপত্য, সেখানেই সলমনে ভয়ে এক কথায় কাবু সকলেই। বসের ঘরে থাকতে হলে মেনে চলতে হবে ভাইজানের কথা।

28

একের পর এক টাস্ক দেওয়া। তারই মাঝে ভাইজানের মন জয় করারপালা। এমনই একদিন সলমন সকলকে ক্যাটরিনাকে আঁকতে বললেন। সকলেই আঁকলেন। যে যাঁর মত করে। 

38

সামনে উঠে আসা এক স্থুল ফিগার দেখে সলমন বললেন, আঁকতে বলেছিলাম তো ক্যাটরিনা, হয়ে গেছে বিদ্যা বালান। 

48

সেদিন সলমনের ওই কথার ইঙ্গিতে যে বিদ্যার ফিগার নিয়ে কটুকথা লুকিয়ে আছে, তা স্পষ্ট হয়ে যায়। যা মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের। 

58

বিদ্যার কাছে যদিও এই বিষয়টি নতুন নয়। তিনি সাফ জানিয়েছিলেন, তাঁকে ফিগার নিয়ে কথা শুনতে হয় বহুবার। তাতে তাঁর কোনও অসুবিধে নেই। মোটা হওয়া পাপ নয়। 

68

কিন্তু কেউ যখন কারুর চেহারা ঠাট্টার পর্যায় নিয়ে চলে যায়, তখন নিঃসন্দেহে তা সংশয় সৃষ্টি করে। কেন কারুর বডি নিয়ে কেউ মন্তব্য করবে!

78

একাধিক সাক্ষাৎকারেএই নিয়ে প্রশ্ন তুলেছেন বিদ্যা বালান। তিনি মনে করেন তিনি ছবির কনটেন্ট দেখে ছবি করার কথা স্থির করেন, তাহলে কেন তাঁকে শুনতে হবে যে তাঁর শরীর স্হূল। 

88

সলমন খানের এই মন্তব্যও তাঁর কানে পৌঁচ্ছয়, যদিও তা নিয়ে কোনও মন্তব্যই করেননি তিনি। বিষয়টিকে এড়িয়েই বিগ বসের সেটে হাজির হয়েছিলেন বিদ্যা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos