ফিট থাকতে ফলের জুসের বদলে রোজ 'গোমূত্র' পান, আয়ুর্বেদেই ভরসা অক্ষয়ের

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম জানার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন। তবে শরীর ফিট রাখতে লাউ, করলা, মরশুমি ফলের জুস, স্মুদি, অক্ষয়ের ডায়েটে থাকে। তবে জুসের বদলে গোমূত্র। শরীর ফিট রাখতেই নিয়মিত গোমূত্র পান করতেন বলে জানিয়েছেন অক্ষয় কুমার। আক্কির এই সিক্রেট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Sep 11, 2020 4:33 AM IST / Updated: Oct 21 2020, 06:05 PM IST

110
ফিট থাকতে ফলের জুসের বদলে রোজ 'গোমূত্র' পান, আয়ুর্বেদেই ভরসা অক্ষয়ের

বলিউডের অন্যতম ফ্যাশন আইকন অক্ষয় কুমার। যিনি মার্শাল আটে পারদর্শী এবং ক্যারাটেতেও ব্ল্যাকবেল্ট রয়েছে। এহেন অভিনেতার ফিটনেস সিক্রেট নিয়ে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

210

সম্প্রতি অভিনেতা জানিয়েছেন, শরীর সুস্থ রাখতে লাউ, করলা, মরশুমি ফলের জুসের বদলে তিনি নাকি নিয়মিত গোমূত্র পান করেন।

310

ইনস্টাগ্রামের চ্যাটে বিয়ার গ্রিলস এবং হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেইন অক্ষয় গ্রিলসকে নিজেই জানিয়েছন, তিনি রোজ গোমূত্র পান করতেন। খিলাড়ির এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেতা।
 

410

বিয়ার গ্রিলসকে অক্ষয় আরও জানিয়েছেন,, আয়ুর্বেদিক কারণেই তিনি গোমূত্র পান করেন। একটা সময়ে রোজ খেতেন। সেটা শুনেই হতবাক হয়ে গেছেন নেটিজেনরা।

510

'ইন টু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস' এই শো-তে অক্ষয় কুমারকে দেখা যাবে। কিছুদিন আগেই সেই শো-এ হাতির মলের চা খেয়েছিলেন অক্ষয়। এবং সেই চা পান করতে অক্ষয় নিজেও খুব উৎসাহী ছিলেন।
 

610


অক্ষয়কে নিয়ে দীর্ঘদিন ধরেই বিতর্ক চলছে। মোদীর সঙ্গে তার সম্পর্কও সকলের নজরে। তবে গোমূত্র পানের কথা প্রকাশ্যে আনতেই একেবারে সিলমোহর পড়ল যে তিনি কট্টর মোদীভক্ত।

710


গোমূত্র পান করেই কি অক্ষয় এত ফিট। এবং অক্ষয়ের ফিটনেস সিক্রেটই কি গোমূত্র। এটাই এখন গবেষণার নয়া বিষয়।

810

তবে গ্রিলসের দেওয়া সার্টিফিকেটের বিচারে অক্ষয় কে টায়ার ওয়ানেই রয়েছে বলেই জানা গেছে।

910

করোনা মহামারির মধ্যেও শুটিং ফ্লোরে সবার আগে ফিরেছেন অক্ষয় কুমার। বর্তমানে স্কটল্যান্ড রয়েছেন অভিনেতা। 

1010

আপকামিং ছবি 'বেল বটম' -এর  শুটিংয়েই ব্যস্ত অভিনেতা। ছবিতে হুমা কুরেশি ও লারা দত্ত রয়েছেন। আগামী বছর এপ্রিলেই মুক্তি পাবে এই ছবি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos