৩২ বছর আগে এই বাড়ির সামনে থেকেই অক্ষয়কে তারিয়েছিল সিকিউরিটি, আজ তিনি সেখানের মালিক

হাজারও ওঠাপড়ার গল্প দিয়ে সাজানো অক্ষয় কুমারের জীবন। কেরিয়ারের শুরুতে অভিনেতা হওয়ার স্বপ্ন তিনি দেখেননি। কিন্তু কোনও ক্রমে মডেলিং দুনিয়ায় পা রেখেই মন বদলেছিল তাঁর তবে আসল লড়াইটা শুরু হয়েছিল ঠিক সেই দিনই। তবে তাঁর বাংলোর গল্পটা সব বেশে বেশি মন ছুঁয়ে যায় ভক্তদের, ঠিক কী ঘটেছিল সেদিন...

Jayita Chandra | Published : Aug 11, 2020 12:53 PM IST

18
৩২ বছর আগে এই বাড়ির সামনে থেকেই অক্ষয়কে তারিয়েছিল সিকিউরিটি, আজ তিনি সেখানের মালিক

অক্ষয় কুমারের জীবনের কাহিনি বেশ অনুপ্রেরণার যোগান দেয়। যাঁরা প্রথম কেরিয়ার গড়ার স্বপ্ন চোখে নিয়ে বলিউডে পা রাখেন, তাঁদের কাছে এক উদাহরণ অক্কি। 

28

জীবনের প্রতিটা বাঁকে যিনি যুদ্ধ করেছেন, ঠিক তেমনই এক গল্প বলে অক্ষয় কুমারের বাড়ি। আজ থেকে ৩২ বছর আগের ঘটনা। 

38

তখন এক ফোটোগ্রাফারের অ্যাসিস্টেন্ট ছিলেন অক্ষয় কুমার। প্রায় পাঁচ মাস কাজ করার পর তিনি অনুরোধ করেছিলেন, তিনি কোনও টাকাই নেবেন না, বদলে তাঁর কটা ছবি তুলে দিতে হবে।

48

রাজি হয়ে গিয়েছিলেন সেই ফোটোগ্রাফার। সৈকতের ধারে নিয়ে গিয়েছিলেন অক্ষয়কে। সামনেই ছিল একটা বড় বাংলো, তারই পাশে পোজ দিতে গিয়েছিলেন তিনি।

58

কিছুক্ষণের মধ্যে তেরে এসেছিল ওয়াচম্যান। তিনি সেখান থেকে রীতিমত তাড়িয়ে দিয়েছিলেন অক্ষয় কুমারকে। ততক্ষণে দুটি ছবি তোলা হয়ে গিয়েছিলে।

68

ভাগ্যক্রমে সেই একই জায়গায় ওঠা বাড়ির মালিক এখন অক্কি। যা তিনি নিজে তখন বুঝতে না পাড়লেও আজ গর্ব বোধ করেন। কয়েকদিন আগেই এই ঘটনা শেয়ার করেনিয়েছিলেন তিনি। 

78

একাধির সাক্ষাৎকারে অভিনেতাকে বলতে শোনা যায়, তিনি আজ যা হয়েছে তাঁর জন্য কৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসার জোর, নিজের বাড়ি মনের মত সাজিয়ে তুলেছেন ডিজাইনারকে দিয়ে।

88

কাজের সময়টুকু বাদ দিয়ে তিনি পরিবারকেই সময় দিতে বেশি পছন করেন। রাত নটার মধ্যে বাড়িতে ফেরাচাই যদি শ্যুট না থাকে, এভাবেই অক্কির বাড়ি তাঁর কাছে হয়ে ওঠে স্বপ্ন প্রাসাদ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos