শ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে বেসামাল জনগণ, ভিড় সামলাতে গিয়ে রাগে কান্নায় ভেঙে পড়লেন সোনম

২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যু নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা দেশ। দুবাইতে গিয়েছিলেন আত্মীয়ের বিয়েতে উপস্থিত থাকতে। হঠাৎই ঘটে গেল বিপত্তি। দুবাইয়ের হোটেলের বাথরুমে পাওয়া যায় তাঁর মৃতদেহ। তাঁর আকস্মিক মৃত্যুতে ঝড় উঠেছিল ভক্তদের মনে। এমনভাবে একদিন প্রিয় অভিনেত্রীকে হারাতে হবে তা তারা স্বপ্নেও কল্পনা করেনি। শ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে ঘটে আরও এক বিপত্তি। জনসমক্ষে কাপুর পরিবার আসতেই নাজেহাল হয়ে পড়েন তাঁরা। জনগণ হাতে রীতিমত হেনস্তা হতে তা গিয়ে সোনম কাপুরকে। পরবর্তীকালে এমনই দাবি করেছিলেন সোনম কাপুর। 

 

 

Adrika Das | Published : Aug 11, 2020 9:21 AM IST

112
শ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে বেসামাল জনগণ, ভিড় সামলাতে গিয়ে রাগে কান্নায় ভেঙে পড়লেন সোনম

ভিড়ের মধ্যে কোনওক্রমে ঢুকেছিল পরিবারের প্রত্যেক সদস্যদের গাড়িগুলি। শ্রীদেবীর মত লেজেন্ডারির তারকার শ্রাদ্ধানুষ্ঠানে রাস্তায় যে ভিড় উপচে পড়বে সেটাই স্বাভাবিক। 

212

সেই ভিড়ে ঠেলে ঢুকতে গিয়ে মেজাজ হারিয়েছিলেন সোনম কাপুর। রাগে কান্নায় ভেঙেও পড়েছিলেন তিনি। সেই পুরনো ভিডিও ফের ভেসে উঠল সোশ্যাল মিডিয়ার পাতায়। 

312

সংবাদমাধ্যম থেকে জনগণের উপর চিৎকার করে চলেছেন সোনম। তাদের শান্তি বজায় রাখতে বলছেন বার বার। অথচ জনগণের সেসব মানার বালাই নেই। 

412

বরং রীতিমত বাড়তে থাকে ভিড়, ঠেলাঠেলি চিৎকার। সোনমের ভিড়ের মাঝে অসুবিধা হতেই চিৎকার করে ওঠেন তিনি। আশপাশে পুলিশ এবং দেহরক্ষীরাও সামলাতে পারছে না সেই ভিড়। 

512

শ্রাদ্ধানুষ্ঠানে কারা যাচ্ছেন কোন তারকারা আসছেন সেই নিয়ে উন্মাদনা তুঙ্গে থাকে সাধারণ মানুষদের। তাঁদের কৌতূহল মেটাইতেই পাপারাৎজিরা ভিড় জমায় এই ধরণের যেকোনও সামাজিক অনুষ্ঠানে। 

612

সোনমের চিৎকার কোনও কোনও লাভ না হওয়ায় সোজা এগিয়ে গেলেন গেটের দিকে। গেট দিয়ে প্রবেশ করার সময় কান্নায় ভেঙে পড়লেন সোনম। সেই ঝলকও ফুটে উঠল ভিডিওতে। 

712

কাপুর পরিবারে তখন শোকের ছায়া। জাহ্নবীর ডেবিউ ছবির শ্যুটিং তখনও চলছে। এই শোকের রেশ কাটতে না কাটতেই সোনম কাপুরের বিয়ের খবর ছড়াতে থাকে বলিউডে। 

812

প্রথম যদিও খবরটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল কাপুর পরিবার। তবে পাপারাৎজির খোঁজ খবরে অবশেষে বেরিয়ে আসে বিয়ের যাবতীয় তথ্য। আর তাতেই কটাক্ষের শিকার হল কাপুর পরিবার। 

912

দেশবাসী, সাইবারবাসীর নিন্দার ভাগিদার হন তাঁরা। কেন শ্রীদেবীর মৃত্যুর তিন মাস কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। বিয়ের করার এত তাড়া কীসের। 

1012

শ্রীদেবীর মৃত্যুর পর এক বছর অপেক্ষা করা যাচ্ছিল না। সোনম কাপুর মানেই বিতর্কের অন্ত নেই। এবারে তার অন্যথা ঘটেনি। বিয়ের প্রতিটি অনুষ্ঠানের ভাইরাল হওয়ার ছবি, ভিডিওতে একই মন্তব্য সাইবারবাসীর।

1112

আনন্দ আহুজার সঙ্গে সোনমের দীর্ঘদিনের সম্পর্ক থেকেই বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন তাঁরা। ট্রোলিং, ব্যাশিংয়ের পাশাপাশি চলছিল কাপুর পরিবারের প্রত্যেক সদস্যের মানবিকতার বিবরণ। 

1212

শ্রীদেবী পরিবারের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ মানুষ ছিলেন। তাঁর মৃত্যুর শোক কি কারও নেই। সোনম এমন হাসতে হাসতে বিয়ে করলেন কীকরে। কটাক্ষের শিকার হওয়ার পর অবশ্য কোনও প্রতিক্রিয়াই দেননি তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos