'প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে', টুইঙ্কেলের হুমকিতে কী করেছিলেন অক্ষয়

বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে প্রিয়ঙ্কা এবং অক্ষয়ের নাম। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকার আবারও ভাইরাল হয়েছে। যাকে কেন্দ্র করে সরগরম হয়েছে পেজ থ্রি-র পাতা।

Riya Das | Published : Jun 29, 2020 6:55 AM IST

111
'প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে', টুইঙ্কেলের হুমকিতে কী করেছিলেন  অক্ষয়

লকডাউনের মধ্যে অভিনেতা-অভিনেত্রীদের ঘনিষ্ঠ পুরোনা সম্পর্ক, সাক্ষাৎকার নিয়ে পেজ-থ্রির পাতা সরগরম হয়ে রয়েছে। সম্প্রতি বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমারের সম্পর্কও  আলোচনার কেন্দ্রবিন্দুতে।
 

211


বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়া এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।

311


একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন। সেখান থেকে প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা।

411

অ্যায়েতরাজ ছবির শুটিং চলাকালীন প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অক্ষয়। তখন থেকেই খবরের শিরোনামে ছিল এই জুটি।

511

অ্যায়েতরাজ ছবির শুটিং চলাকালীন প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অক্ষয়। তখন থেকেই খবরের শিরোনামে ছিল এই জুটি।

611


প্রিয়ঙ্কার কথা জানতে পারার পরই টুইঙ্কেলের সঙ্গে ঝামেলা শুরু হয় অক্ষয়ের। তাদের ঘনিষ্ঠ সম্পর্ক সবসময়েই লাইমলাইটের হট টপিক ছিল।

711


তাদের অন স্ক্রিন রসায়ন এতটাই রোমাঞ্চকর ছিল, যে খুব তাড়াতাড়ি ,সকলের নজরে পড়েছিল। তারপর থেকেই তা স্ত্রী টুইঙ্কেলেরও নজরে পড়েছিল।

811

টুইঙ্কল পুরোনো বিষয়টি বেশ কড়া হাতেই সামলেছিলেন। প্রিয়ঙ্কার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য আর নয়, সোজা জানিয়েছিলেন টুইঙ্কেল। বউয়ের চাপে পরেই প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছেন অক্ষয়।

911

আন্দাজ, অ্যায়েতরাজ, মুঝসে শাদ করোগি, ছবিতে তাদের রসায়ন সকলের মনে ধরেছিল। তারপর টুইঙ্কেলের কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে আর কাজ করেননি অক্ষয়।

1011

কিছুদিন আগে আপ কি আদালত  নামে একটি  শো-তে গিয়ে অক্ষয়কে প্রিয়ঙ্কার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অক্ষয় বলেছিলেন, এখনও পর্যন্ত  পাঁচটা  ছবি করেছি অক্ষয়ের  সঙ্গে। ওর সঙ্গে কাজ করতে চাই না এমনটা নয়, বরং পরিচালক-প্রযোজক আমাদের একসঙ্গে আর কাস্ট করেননি।

1111

রানি মুখার্জি ছাড়া বাকি সমস্ত নায়িকার সঙ্গে আমি অভিনয় করেছি। যদি সুযোগ আসে অবশ্যই করব। তবে পরে যদি আবারও সুযোগ আসে নিশ্চয়ই প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos