'সিলিংয়ের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক', বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেতার বাবার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল।  সুশান্তের মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়ে গেল। নেটদুনিয়ায় সকলেই তার মৃত্যুর তদন্তে গর্জে উঠেছে। তবে সুশান্ত একা নন, সুশান্তের মতোই মানসিক অবসাদে ভুগছিলেন বলি অভিনেতা অধ্যয়ন সুমন। এমনকী মানসিক অবসাদ থেকে আত্মহত্যার সিদ্ধান্তও নিয়েছিলেন অধ্যয়ন। ছেলেকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করছেন শেখর সুমন।

Riya Das | Published : Jun 29, 2020 5:36 AM IST / Updated: Jun 29 2020, 01:33 PM IST

111
'সিলিংয়ের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক', বিস্ফোরক স্বীকারোক্তি  অভিনেতার বাবার

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার  ঘটনায় এবার টুইটারে সরব হলেন  শেখর সুমন। শেখর টুইটারে দাবি করেছেন, তার দৃঢ় বিশ্বাস , সুশান্ত নিশ্চয়ই কোনও সুইসাইড নোট রেখে গিয়েছেন। অভিনেতার মৃত্যুর পিছনে যারা দায়ী রয়েছে, তাদের শাস্তি চাই। তাদের শাস্তি না পাওয়া পর্যন্ত দেশের কোনও মানুষ চুপ করে বসে থাকবেন না বলে দাবি করেছেন সুমন।

211

এবার ছেলের মানসিক চাপ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন শেখর সুমন।  ফিল্ম ইন্ডাস্ট্রির দিকেই অভিযোগের আঙুল তুলেছেন শেখর।

311

সুশান্তকে নিয়ে কথা বলতে গিয়েই  নিজের ছেলের কথা প্রকাশ করেছেন শেখর। অধ্যয়নও দীর্ঘদিন মানসিক অবসাদের শিকার হয়েছিলেন। সুশান্তের মতোন একই অবস্থার মধ্য দিয়ে যেতে হয়েছে অধ্যয়নকে।
 

411

২০০৮ সালে বলিউডে পা রেখেই স্টারডাস্ট-এর সেরা নবাগত অভিনেতার জন্য মনোনীত হয়েছিলেন। তার বছর খানেক বাদেই তিনি পুরোপুরি বেপাত্তা হয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে। বলিউডই কোণঠাসা করেছিল অধ্যয়নকে। এই প্রসঙ্গেই মুখ খুলেছেন শেখর। 

511

অবসাদ থেকে আত্মহত্যার করতে চাইতেন অধ্যয়ন। একটা সময় ছেলেকে নিয়ে এতটাই চিন্তায় ছিলেন যে ওকে একা রেখে বাড়ি থেকে কোথাও বেড়াতেন না। কেউ না কেউ সবসময় অধ্যয়নের সঙ্গে থাকত।

611


অধ্যয়নের ঘর থেকে কোনও  আওয়াজ পেলেই ভয়ে আঁতকে উঠত শেখর। এমনও অনেক দিন গেছে ভোরবেলা অধ্যয়নের ঘরে গিয়ে দেখেছেন বিছানায় বসে সে সিলিংয়ের দিকে তাকিয়ে জেগে রয়েছে, জানিয়েছেন শেখর।

711

তবে বাবা মা সবাইকে সবসময় পাশে পেয়েছিলেন অধ্যয়ন। ধীরে ধীরে মানসিক অবসাদ কাটিয়ে সে নতুন করে ঘুরে দাঁড়িয়েছে। তারপর কঙ্গনার সঙ্গে রাজ ছবিতে তার পরিচিতি আরও বাড়ে। ছবিটিও সুপারহিট হয়েছিল।

811

এরপর কঙ্গনার সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যয়ন সুমন। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। ঝগড়া-ঝামেলার মধ্য দিয়েই সেই সম্পর্ক শেষ হয়। শারীরিক নির্যাতন, মানসিক যন্ত্রণা একাধিক অভিযোগ এনেছিলেন অধ্যয়নের বিরুদ্ধে  কঙ্গনা।

911

কঙ্গনা-অধ্যয়নকে নিয়ে বিস্তর কাদা ছোড়াছুড়ি হলেও শেখর জানিয়েছিলেন কঙ্গনার কোনও দোষ নেই। তার ছেলেই ভুল সম্পর্কে জড়িয়েছিলেন। 

1011

এমনকী হৃত্বিক-কঙ্গনা প্রসঙ্গে  মুখ খুলেছিলেন শেখর। 

1111
Share this Photo Gallery
click me!
Recommended Photos