'মানুষের চিতা জ্বলছে আর এরা মত্ত শরীরী খেলায় ', একান্ত মুহূর্তে চরম Trolled 'রণবীর-আলিয়া'

সারা দেশ করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে। একজনের থেকে একলাফে আক্রান্ত হচ্ছে ৫০০ জন। নিজের আকার বদলে ভয়ঙ্কর রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। মৃত্যু হার যেভাবে বাড়ছে তাতে চিতার আগুন সবর্দাই জ্বলছে। আর এর মধ্যেই পছন্দের ডেস্টিনেশনে পাড়ি দিচ্ছেন বলি ডিভারা। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন  রণবীর কাপুর। তিনি সেরে উঠতে না উঠতেই কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন আলিয়া ভাট। এবার করোনা নেগেটিভ হতেই বিমানবন্দরে দেখা গেছে লাভবার্ডসকে। কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়ছেন রণবীর-আলিয়া।
 

Riya Das | Published : Apr 21, 2021 3:28 AM IST / Updated: Apr 21 2021, 09:05 AM IST

19
'মানুষের চিতা জ্বলছে আর এরা মত্ত শরীরী খেলায় ', একান্ত মুহূর্তে চরম Trolled  'রণবীর-আলিয়া'

বলিউড জুড়ে যেন করোনার ত্রাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। সারা দেশ করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে। একজনের থেকে একলাফে আক্রান্ত হচ্ছে ৫০০ জন। নিজের আকার বদলে ভয়ঙ্কর রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। মৃত্যু হার যেভাবে বাড়ছে তাতে চিতার আগুন সবর্দাই জ্বলছে।

29

আর এর মধ্যেই পছন্দের ডেস্টিনেশনে পাড়ি দিচ্ছেন বলি ডিভারা।  কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন  রণবীর কাপুর। তিনি সেরে উঠতে না উঠতেই কোভিড-১৯-এ আক্রান্ত  হয়েছিলেন আলিয়া ভাট। 

39


এবার করোনা নেগেটিভ হতেই বিমানবন্দরে দেখা গেছে লাভবার্ডসকে। কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গেলেন রণবীর-আলিয়া।

49


বলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন মানেই মলদ্বীপ, ফুরসত পেলেই উড়ে যান নীল জলরাশির অতল গভীরে। এবার সেখানেই একান্ত মুহূর্ত কাটাতে পৌঁছে গেছেন রণবীর-আলিয়া।

59

এইসব দেখেই বেজায় চটেছেন নেটিজেনরা। ক্ষুব্ধ স্বরে তারা জানিয়েছেন তারকাদের মানুষ ভালবাসে, শ্রদ্ধা করে, কিন্তু এহেন পরিস্থিতিতে মলদ্বীপে না গিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোটা অনেক বেশি জরুরি।

69


অন্য এক নেটিজেন বলেছেন, আলিয়া-রণবীর নিজে বেড়াতে গিয়ে অন্যদের কীভাবে বাড়িতে থাকার কথা বলেন। বেশিরভাগ নেটিজেনই এই বিষয়টাকে ভাল চোখে দেখেননি।
 

79

দেশের পরিস্থিতি খুবই খারাপ। করোনার কারণে প্রাণ যাচ্ছে বহু মানুষের। আর এদের কোনও লজ্জা নেই, শরীরী নেশায় মত্ত হচ্ছে ঘনিষ্ঠতায় দেদার মজে আছে রণবীর-আলিয়া।

89


এমনকী ঘুরতে গিয়ে শরীরী প্রদর্শন, কিংবা ঘনিষ্ঠ মুহূর্তে একে অপরের গায়ে উঠে ছবি পোস্টও ভীষণ কুরুচিকর বলেই  মন্তব্য করেছেন লেখিকা ও সমাজকর্মী শোভা দে।

99

যদিও রণবীর-আলিয়া এখনও নিজেদের কোনও ছবি পোস্ট করেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos