বিয়ের পর কেমন কাটছে সেক্স লাইফ? যৌনজীবনের সিক্রেট ফাঁস করতে আসছে রণবীর-আলিয়া

 চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এবার বিয়ের অন্দরের ছবি ও ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। একাধিক নিয়মবিধি মেনেই বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হল রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  তবে সেক্স লাইভ কেমন কাটছে, তা জানতেও আগ্রহী ভক্তরা। বিয়ের পর দম্পত্তি হিসেবে প্রথমবার একসঙ্গে হাজির হতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সেখানেই যৌনজীবন থেকে নতুন সিক্রেট ফাঁস করবেন বলিপাড়ার হট কাপলস।
 

Riya Das | Published : Apr 28, 2022 11:06 AM IST

110
বিয়ের পর কেমন কাটছে সেক্স লাইফ? যৌনজীবনের সিক্রেট ফাঁস করতে আসছে রণবীর-আলিয়া

রণবীর ও আলিয়ার রাজকীয় বিয়ের রেশ এখনও তুঙ্গে। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর দম্পত্তি হিসেবে প্রথমবার একসঙ্গে হাজির হতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। 
 

210

রণবীর ও আলিয়ার রাজকীয় বিয়ের রেশ এখনও তুঙ্গে। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর দম্পত্তি হিসেবে প্রথমবার একসঙ্গে হাজির হতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। 
 

310


তবে কি 'কফি উইথ করণ'-এ হাজির হতে চলেছেন রণবীর ও আলিয়া? সেখানেই কি নিজেদের সিক্রেট ফাঁস করবেন বলিউডের নবদম্পতি। জানা গিয়েছে করণ জোহর তার বিতর্কিত চ্যাট শো কফি উইথ করণ-নিয়ে আসতে চলেছেন।

410

 

সূত্রের খবর, খুব শীঘ্রই এই নতুন এপিসোড শুরু হতে চলেছে।  মে মাস থেকেই নাকি শুরু হতে পারে এই শো। বলিউডের ঘনিষ্ঠ সূত্র বলছে, নবদম্পতি 'কফি উইথ করণ'-এর অতিথি হতে চলেছে। তাদের অতিথি হিসেব পেয়ে দারুণ উচ্ছ্বসিত করণ জোহর।

510

এই প্রথমবার স্বামী-স্ত্রী হিসেবে কফি উইথ করণ-এ হাজির হতে চলেছেন রণবীর ও আলিয়া। শোনা যাচ্ছে আসন্ন ছবি 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচার করতেও দেখা যাবে তাদেরকে। তবে ছবির প্রচার ছাড়াও নিজেদের বিয়ের নতুন জীবন কেমন কাটছে তার গল্পও শোনাবেন রণবীর ও আলিয়া।

610


সূত্র থেকে আরও জানা যাচ্ছে, আলিয়া ও রণবীর কেমন ভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন, তাও জানাবেন। অন্তরঙ্গ বিবাহ, নিজেদের লাভ লাইফ, যৌনজীবন নিয়েও মুখ খুলবেন রণবীর ও আলিয়া।
 

710

রাখঢাক, লুকোছাপা এসব না-পসন্দ রণবীরের। বরং সহজ বিষয়টা সহজ ভাবে নিতেই  পছন্দ করেন রণবীর কাপুর। কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর, সঙ্গমের সময় কী কী মাস্ট তার,সবকিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন রণবীর কাপুর।

810


করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ রণবীরকে প্রশ্ন করা হয়েছিল, ঠিক কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর। উত্তরে রণবীর জানান, ক্যাজুয়াল যৌনতার থেকে খারাপ কিছু হয় না। ক্যাজুয়াল যৌনতার অভিজ্ঞতা হস্তমৈথুনের থেকেও খারাপ। রণবীর আরও বলেন, আপনি যার সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন তাকে যদি ভাল না বাসেন তাহলে সেই যৌনতার থেকে খারাপ অভিজ্ঞতা আর কিছু হতে পারে না। এমনকী হস্তমৈথুনের থেকেও সেই অভিজ্ঞতা আরও খারাপ। নিজের যৌনজীবন নিয়েও সোজাসাপটা মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন আলিয়ার হবু স্বামী।

910

মাত্র ১৫ বছর বয়সেই প্রথমবার সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর। নিজের মুখেই সেকথা সাক্ষাৎকারে স্বীকার করেন কাপুর পুত্র।  পর্ণ ছবি দেখা নিয়ে রণবীর কাপুর জানিয়েছেন, নীল ছবি আমার মোটেই পছন্দ নয়। কারণ পর্নোগ্রাফি ভীষণ নৃশংস এবং ডার্ক, যা যৌনস্বাস্থ্যের পক্ষেও ভীষণ ক্ষতিকারক।  তবে রণবীর কাপুরের যৌনজীবন যে বরাবরই রঙিন তা আর বলার অপেক্ষা রাখে না। 

1010

 রণবীর কাপুর নিজেই জানিয়েছিলেন বান্ধবীর সংখ্যা তার প্রচুর। এছাড়াও ওই ছোট বয়সেই একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন রণবীর কাপুর।  এবার বিয়ের পর আলিয়ার সঙ্গে ঠিক কতটা যৌনতা উপভোগ করছেন রণবীর, তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos