ছিঃ ছিঃ! পর্ন সাইটে কী করছেন উরফি জাভেদ? ছবি দেখেই যৌনকর্মীর তকমা দিলেন নেটিজেনরা


উরফি জাভেদের সঙ্গে বিতর্ক কীভাবে জড়িয়ে পড়ে তা আর বলার অপেক্ষা রাখে না। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তবে শুধু খোলামেলা পোশাকের কারণে নয়,বরং অদ্ভুত সাজের ধরণ ছাড়াও এবার নীল ছবি বিতর্কে নাম জড়াল উরফি। মাত্র ১৫ বছর বয়সেই পর্ন সাইটে ছবি ছড়িয়ে পড়ে উরফির। ব্যস তারপর থেকেই যৌনকর্মীর তকমা জোটে। কীভাবে পর্ন সাইটে ছড়িয়ে পড়ে উরফির ছবি, সম্প্রতি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ।

Riya Das | Published : Apr 28, 2022 8:12 AM IST

110
ছিঃ ছিঃ! পর্ন সাইটে কী করছেন উরফি জাভেদ? ছবি দেখেই যৌনকর্মীর তকমা দিলেন নেটিজেনরা


এমন একটা কোনও দিন নেই যেদিন  পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তার সাজ-পোশাকই তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।  ফ্যাশন সেন্স নিয়ে এত রকম এক্সপেরিমেন্ট মনে হয় কোনও ফ্যাশন ডিজাইনারও করেন না। 

210

ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।তবে শুধু খোলামেলা পোশাকের কারণে নয়,বরং অদ্ভুত সাজের ধরণ ছাড়াও এবার নীল ছবি বিতর্কে নাম জড়াল উরফি। 

310

 


বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ। 
 

410


মাত্র ১৫ বছর বয়সেই পর্ন সাইটে ছবি ছড়িয়ে পড়ে উরফির। ব্যস তারপর থেকেই যৌনকর্মীর তকমা জোটে। কীভাবে পর্ন সাইটে ছড়িয়ে পড়ে উরফির ছবি, সম্প্রতি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ।
 

510


উরফি জাভেদ তখন সদ্য কিশোরী। লখনউয়ের বাসিন্দাদের সেইসময় জিন্স-টপ পরতে দেখলেও সকলের চোখ যেন কপালে উঠে যেত সেখানে কাটাছেড়া পোশাক তো দূরেই থাক।
 

610

সেই রক্ষণশীল সমাজে উরফির একবার শখ হয়েছিল অফ শোল্ডার টপ পরার। তবে এই ধরনের পোশাক ওখানে পাওয়া যাওয়া বড্ডই কষ্টকর ছিল । তাই নিজে হাতেই বানিয়ে নিয়ে অফ শোল্ডার টপ পরেছিলেন উরফি জাভেদ। 
 

710


কাধখোলা টপ পরে ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। আর তার ফলস্বরূপ যে এমন ঘটনা ঘটতে পারে তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি উরফি। সেই কাটাছেড়া ছবিই পোস্ট হয়ে যায় পর্ণ সাইটে। খবর ছড়িয়ে পড়তেও খুব বেশি সময় লাগেনি। ছিঃ ছিক্কারে পড়ে গিয়েছিল আশেপাশে।

810

উরফি জানান, সাধারণ একটা টিউব টপ পরেছিলাম। আর তাতেই গোটা লখনউ আমায় যৌনকর্মীর তকমা দিয়েছিল। এমনকী আমার পরিবারও তাদের থেকে আলাদা কিছু ভাবেনি। সবাই আমাকের দোষ দিয়েছিল ।
 

910

মাত্র ১৫ বছর বয়সে যৌনকর্মীর তকমা লেগে যাওয়া উরফিকে অনেকটা মানসিক ভাবে শক্ত করে দিয়েছিল। আর সেইদিনের সেই শিক্ষা থেকেই আজ এতটা মনের জোর পান উরফি, শুধু মনের জোরই নয়, এতটা সাহসীকতার সঙ্গে নিজেকে মেলে ধরেন উরফি জাভেদ।

1010

উরফি জাভেদের সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তার বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। ফ্যাশন স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ।  আসলে শিরোনামে থাকার জন্যই এমনটা করে চলেছেন উরফি জাভেদ। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos