করোনা বিদায় হতেই বিয়ে সারবেন রণবীর-আলিয়া, বছরের শেষে এই দিনেই গাটছড়া বাঁধবেন সেলেব-জুটি

বলিউডের হাশ হাশ কাপেল। অর্থাৎ যাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে এক ফোঁটাও মুখ খোলেন না কারও সামনে। অন্দরমহলেই সীমিত তাঁদের সম্পর্ক। সেই তালিকায় পড়ে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের নাম। তাঁরা একে অপরের সঙ্গে প্রায় দু'বছর ধরে সম্পর্কে আবদ্ধ। অয়ন মুখোপাধ্যায় পরিচালনায় আসতে চলেছে সুপারহিরো ফ্যান্টাসি ড্রামা ব্রহ্মাস্র। বহুদিন আগে থেকেই শুরু হয় ছবির শ্যুটিং। সেখান থেকেই তাঁদের প্রেমালাপ শুরু। সেই প্রেমালাপ যে বিয়ে অবধি গড়াবে তা ভাবেনি কেউই। রণবীরের ক্যাসানোভা চরিত্রই এর একমাত্র কারণ। তবে আলিয়ার ঘনিষ্ঠ সূত্রের খবর, করোনার প্রকোপ মিটতেই ডিসেম্বরেই গাটছড়া বাঁধবেন রণবীর-আলিয়া।

Adrika Das | Published : Jul 27, 2020 9:38 AM IST / Updated: Jul 27 2020, 03:13 PM IST

112
করোনা বিদায় হতেই বিয়ে সারবেন রণবীর-আলিয়া, বছরের শেষে এই দিনেই গাটছড়া বাঁধবেন সেলেব-জুটি

করোনার প্রকোপের জন্য বাধ্য হচ্ছেন তাঁরা। তবে ভাট পরিবারের সঙ্গে কথা পাকা হয়ে গিয়েছে কাপুর পরিবারের। ডিসেম্বরের ১২ তারিখেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। 

212

করোনার প্রকোপ কাটলে বিয়ের সিদ্ধান্ত নিলেও আর মুম্বইতে বিয়ে করবেন আলিয়া-রণবীর। আর পাঁচজন সেলেব-জুটির মত ডেস্টিনেশন ওয়েডিংয়ের কোনও সুযোগ নেই। 

312

বিয়ের জন্য ইতালির লেক কোমোই হোক বা বোর্গো ফিনোশিয়েটো, বিদেশে বিয়ে করতে নারাজ দু'জনেই। তাই সমস্ত ব্যবস্থা হবে মুম্বইয়ের বুকেই। 

412

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। জোর কদমে চলছে বিয়ের আগের নানা কাজ। তবে পরিস্থিতির উপর তাঁর প্রস্তুতিও সম্পূর্ণরূপে হওয়ার সুযোগ নেই। 

512

পরিস্থিতি স্বাভাবিক হলেই আর দেরি নয়, সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের এই জনপ্রিয় জুটি। মে মাসে গত হয়েছে ঋষি কাপুর। তিনি বিয়ের প্রস্তুতি নিয়ে উৎসাহী ছিলেন বলেই জানা গিয়েছিল। 

612

মহেশ ভাট এবং সোনি রাজদানের সঙ্গে কথা পাকা করে গিয়েছিলেন তিনি। আলিয়াকে পুত্রবধূ হিসাবে বেশ পছন্দ ছিল তাঁর। তবে ছেলের বিয়ে আর দেখা হল না তাঁর। 

712

ঋষি কাপুরের প্রয়াণের পর কাপুর পরিবারের পাশ থেকে এক মুহূর্তের জন্যও সরে যাননি আলিয়া। বরং রণবীরের বাড়িতেই ছিলেন কয়েক সপ্তাহ। 

812

এমন সময় নীতু কাপুর এবং রণবীরের পাশে থেকে নিজের দায়িত্ব পালন করেছিলেব আলিয়া। রণবীরের ক্যাসানোভা চরিত্রের কারণে আলিয়ার সঙ্গে তাঁর নাম জড়ানোকে হালকা ভাবেই নিয়েছিল নেটিজেনরা। 

912

তবে আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক যে বিয়ে অবধি গড়িয়েছে তাতে চোখ কপালে উঠেছে অনেকেরই। প্রসঙ্গত, আলিয়ার ভাল বান্ধবী এবং রণবীরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ আসবেন না তাঁদের বিয়েতে।  

1012

এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছিলেন ক্যাটিরনা। তাঁকে প্রশ্ন করা হয়েছিল অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার বিয়ে ও রণবীর-আলিয়ার বিয়ে একদিনে তিনি কার বিয়েতে উপস্থিত হবেন। 

1112

এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছিলেন ক্যাটিরনা। তাঁকে প্রশ্ন করা হয়েছিল অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার বিয়ে ও রণবীর-আলিয়ার বিয়ে একদিনে তিনি কার বিয়েতে উপস্থিত হবেন। 

1212

তিনি স্পষ্ট জানিয়ে দেন, অর্জুন তাঁর ভাইয়ের মত তাই তিনি অর্জুন-মালাইকার বিয়েতেই উপস্থিত থাকবেন। অন্যদিকে রণবীর-আলিয়ার বিয়েতে যেতে কোনও আপত্তি নেই রণবীরের আরও এক প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোনের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos