'কঙ্গনাকে জুতো ছুঁড়ে মেরেছিল মহেশ ভাট', কুইন-এর বিস্ফোরক অভিযোগে পাশে দাঁড়ালেন সোনু নিগম

সুশান্তের  মৃত্য নিয়ে বলিউডে নেপোটিজম তরজা বেড়েই চলেছে। বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্বরা উঠে এসেছেন স্বজনপোষণ বিতর্কে। বলি পরিচালক মহেশ
ভাটের সঙ্গে কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের তরজাও অব্যাহত। টুইট যুদ্ধে কেউই কাকে একচুল জমি ছাড়তে নারাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ ভাটকে নিয়ে বিস্ফোরক অভিযোগ এনেছেন  কঙ্গনা রানাউত। সেই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। এবার কুইনের পাশে দাঁড়ালেন বলি গায়ক সোনু নিগম।

Riya Das | Published : Jul 27, 2020 6:33 AM IST / Updated: Jul 27 2020, 12:09 PM IST

19
'কঙ্গনাকে জুতো ছুঁড়ে মেরেছিল মহেশ ভাট',  কুইন-এর বিস্ফোরক অভিযোগে পাশে দাঁড়ালেন সোনু নিগম

বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের মতোও স্বজনপোষণ নিয়ে ফুঁসে উঠেছেন বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম। বলি থেকে টলি, মিউডিক ইন্ডাস্ট্রি সব জায়গাতেই শোরগোল শুরু হয়েছে এই স্বজনপোষণ নিয়ে।

29

সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ ভাটকে নিয়ে বিস্ফোরক অভিযোগ এনেছেন  কঙ্গনা রানাউত।  যা নিয়ে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

39

সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ ভাটকে নিয়ে বিস্ফোরক অভিযোগ এনেছেন  কঙ্গনা রানাউত।  যা নিয়ে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

49

তবে কঙ্গনা প্রথম নয়, এই একই বিষয় নিয়ে কঙ্গনার দিদি রঙ্গোলিও মুখ খুলেছিলেন। মাত্র ১৯ বছর বয়সে কঙ্গনাকে  জুতো ছুঁড়ে মেরেছিলেন মহেশ। এই  দাবি তুলেছিলেন রঙ্গোলি।

59

এখানেই শেষ নয়, ওকে বিশ্বাসঘাতক বলেও অপমান করেছিল মহেশ। সেদিন সবটাই মুখ বুঝে সহ্য করেছিলেন কঙ্গনা। 

69

এবার কঙ্গনার পাশে দাঁড়ালেন বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম। সোনু জানিয়েছেন, কঙ্গনা যা বলেছেন, তা পুরোটাই আমি বিশ্বাস করেছি।

79


সাক্ষাৎকারে সোনু জানিয়েছেন, কঙ্গনার সঙ্গে তো আমার কখনও দেখা  হয়নি, তবে আমি ওর প্রতি শ্রদ্ধা করি। আমার মনে হয়, এভাবে কথা বলার জন্য সাহস দরকার।

89

কঙ্গনা যদি বলে থাকে মহেশ ওনাকে জুতো ছুঁড়ে মেরেছিল তাহলে আমি তা বিশ্বাস করি। ইন্ডাস্টির ভিতর ও বাইরের লোকের বিষয় নয়,  আসল বিষয়টা হল মানুষ ক্ষমতার সুযোগ নেয়।

 

99

কেউ নিজের সম্পর্কে এই ধরনের কথা কখনওই বানিয়ে মিথ্যে বলবে না। এটা ওনার সঙ্গে ঘটেছে বলেই উনি প্রকাশ্যে বলেছেন। আমি কঙ্গনাকে পুরোপুরি সাপোর্ট করছি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos