যৌনমিলনের সময় এটা চাই-ই চাই, কেমন সেক্স লাইভ পছন্দ রণবীরের, জানালেন আলিয়ার হবু বর

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। আজ থেকে প্রি-ওয়েডিং রিচ্যুয়াল শুরু হওয়ার কথা। বৈশাখের প্রথম রাতে রণবীরের গলায় মালা দিতে চলেছেন আলিয়া ভাট। বাঙালি নববর্ষের ছোঁয়াও থাকছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। তবে  বিয়ের জল্পনার মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের।  কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার হবু বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে।  কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর, সঙ্গমের সময় কী কী মাস্ট তার,সবকিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন রণবীর কাপুর।
 

Riya Das | Published : Apr 13, 2022 3:51 AM IST

110
যৌনমিলনের সময় এটা চাই-ই চাই, কেমন সেক্স লাইভ পছন্দ রণবীরের, জানালেন আলিয়ার হবু বর


 গত প্রায়  এক বছর ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। প্রতিমুহুর্তেই যেন বিয়ের দিনক্ষণ বদলে যাচ্ছে রণবীর-আলিয়ার। হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। শোনা যাচ্ছে  ১৩-১৪-১৭ এপ্রিল এই তিনদিনের কোনওটাতেই বসছে না রালিয়া জুটির বিয়ের আসর।

210

প্রতিমুহুর্তেই যেন বিয়ের দিনক্ষণ বদলে যাচ্ছে রণবীর-আলিয়ার। হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। এবার  শোনা যাচ্ছে বৈশাখের প্রথম রাতে রণবীরের গলায় মালা দিতে চলেছেন আলিয়া ভাট। বাঙালি নববর্ষের ছোঁয়াও থাকছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট।

310


তবে  বিয়ের জল্পনার মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের।  কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার হবু বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। 
একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে। 

410


তবে  বিয়ের জল্পনার মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের।  কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার হবু বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। 
একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে। 

510

করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ রণবীরকে প্রশ্ন করা হয়, ঠিক কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর। উত্তরে রণবীর জাননা, ক্যাজুয়াল যৌনতার থেকে খারাপ কিছু হয় না। ক্যাজুয়াল যৌনতার অভিজ্ঞতা হস্তমৈথুনের থেকেও খারাপ।
 

610

রণবীর আরও বলেন, আপনি যার সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন তাকে যদি ভাল না বাসেন তাহলে সেই যৌনতার থেকে খারাপ অভিজ্ঞতা আর কিছু হতে পারে না। এমনকী হস্তমৈথুনের থেকেও সেই অভিজ্ঞতা আরও খারাপ। নিজের যৌনজীবন নিয়েও সোজাসাপটা মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন আলিয়ার হবু স্বামী।
 

710


পর্ণ ছবি দেখা নিয়ে রণবীর কাপুর জানিয়েছেন, নীল ছবি আমার মোটেই পছন্দ নয়। কারণ পর্নোগ্রাফি ভীষণ নৃশংস এবং ডার্ক, যা যৌনস্বাস্থ্যের পক্ষেও ভীষণ ক্ষতিকারক।  তবে রণবীর কাপুরের যৌনজীবন যে বরাবরই রঙিন তা আর বলার অপেক্ষা রাখে না। 

810


মাত্র ১৫ বছর বয়সেই প্রথমবার সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর। নিজের মুখেই সেকথা সাক্ষাৎকারে স্বীকার করেন কাপুর পুত্র। তিনি নিজেই জানিয়েছিলেন বান্ধবীর সংখ্যা তার প্রচুর। এছাড়াও ওই ছোট বয়সেই একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন রণবীর কাপুর। 

910

একটি সাক্ষাৎকারে নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে  মুখ খুলেছিলেন আলিয়া। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।আলিয়া জানিয়েছিলেন, তার প্রিয় যৌন অবস্থান।  যৌনমিলনের সময়ে কোন ভঙ্গি তার সবথেকে বেশি ভাল লাগে। আলিয়া জানিয়েছিলেন তার  প্রিয় যৌন অবস্থান হল 'ক্লাসিক মিশনারি'।  যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
 

1010


নিজের প্রিয় যৌন ভঙ্গি বলেই ক্ষান্ত হননি আলিয়া। বরং কারণ হিসেবে আলিয়া এও বলেছিলেন সন্ন্যাসিনীর যেভাবে সহজ সরল জীবন-যাপন করে। তিনিও যৌনজীবনটাকে তেমন ভাবেই উপলব্ধি করেন। কারণ তিনিও একজন সহজ-সরল মানুষ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos