'সেক্সিজম'-এর শিকার আলিয়া, 'ব্রা' নিয়ে কটুক্তি শুনলেই রেগে আগুন হন রণবীর ঘরনি, কেন জানেন?

বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই দাঁপিয়ে বেড়াচ্ছেন আলিয়া ভাট। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। তিনিও যে নিরাশ করছেন তেমনটা নয়। খুব স্বাভাবিক ভাবেই পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। এবার একটু অন্য বিষয়ে মুখ খুললেন আলিয়া ভাট। নারী ও পুরুষের সমান অধিকার নিয়ে যতই আন্দোলন করা হোক না কেন, সেক্সিজম আজও ভারতীয় সমাজে রয়েই গেছে। এবার নারী ও পুরুষের বৈষম্য নিয়ে সরব হলেন বলিউডের গাঙ্গু। তিনি নিজেও ক্যাজুয়াল সেক্সিজম-এর শিকার হয়েছিলেন, তবে শুরু দিকে এই বিষয়গুলি নিয়ে অতটা বুঝতে না পারলেও পরে বিষয়গুলি নিয়ে সচেতন হয়েছেন।

Riya Das | Published : Aug 2, 2022 5:26 AM IST

19
 'সেক্সিজম'-এর শিকার আলিয়া, 'ব্রা' নিয়ে কটুক্তি শুনলেই রেগে আগুন হন রণবীর ঘরনি, কেন জানেন?


আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। এবার একটু অন্য বিষয়ে মুখ খুললেন আলিয়া ভাট। নারী ও পুরুষের সমান অধিকার নিয়ে যতই আন্দোলন করা হোক না কেন, সেক্সিজম আজও ভারতীয় সমাজে রয়েই গেছে। এবার নারী ও পুরুষের বৈষম্য নিয়ে সরব হলেন বলিউডের গাঙ্গু। 

29

আলিয়া ভাট নিজেও ক্যাজুয়াল সেক্সিজম-এর শিকার হয়েছিলেন, তবে শুরু দিকে এই বিষয়গুলি নিয়ে অতটা বুঝতে না পারলেও পরে বিষয়গুলি নিয়ে সচেতন হয়েছেন। মেয়ে ও ছেলেদের বৈষম্য নিয়ে এবার গলা চড়ালেন আলিয়া ভাট।

39

আলিয়া বলেন, আমাদের সমাজে মেয়েদের সবকিছুর সঙ্গে আপোস করে মানিয়ে নিতে হবে। মেয়েদেরকেই অন্তর্বাস ঢেকে রাখতে হবে, অথচ পুরুষরা চাইলেই আন্ডারওয়ার শো-অফ করতে পারেন, এটা মোটেই ঠিক নয়।

49

কবে থেকে ক্যাজুয়াল সেক্সিজম -এর শিকার হয়েছিলেন আলিয়া ভাট। জবাবে অভিনেত্রী বলেন, একটা সময় আমিও এর সম্মুখীন হয়েছিলাম। এখন সেসব কথা মনে পড়লে ভাবি হে ভগবান ওটা সেক্সিট মন্তব্য ছিল। অথবা ওটা কিনা সম্পূর্ণ নারী বিদ্বেষী ছিল। তবে এইসব ব্যাপার নিয়ে আমি খুবই সংবেদনশীল।

59


আলিয়া ভাট আরও জানান,আমি একটুতেই রেগে যাই, এই কথাটা আমার বন্ধুরাও বারবার আমায় বলে। তবে কেন এক রেগে যান আলিয়া? অভিনেত্রী বলেন তোমার ব্রা -টা বিছানায় পড়ে আছে, ওটা সরিয়ে ফেলো। এই কথা শুনলেই রেগে যান আলিয়া ভাট।

69


আলিয়া ভাট আরও যোগ করেন, ওটা তো একটা কাপড়ের টুকরে, সেটা লুকাবো কেন। তুমি যখন নিজের আন্ডারওয়ার দেখাচ্ছো তখন কি আমি কিছু বলছি, তাহলে আমি কেন ব্রা লুকাতে যাব। মেয়েদের এরকম অনেক জিনিসই লুকিয়ে রাখতে হয়।  
 

79

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই আলিয়ার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সোশ্যাল মিডিয়ায় ইউএসজি-র ছবি পোস্ট করে লিখেছিলেন খুব শীঘ্রই আমাদের বেবি আসতে চলেছে। এই ছবি দেখেই পাগল হয়েছিলেন ভক্তরা। এই মুহূর্তে শামশেরা-র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে আলিয়াও  হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন- ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন।

89

 দিনকয়েক আগেই নিজের প্রযোজনার প্রথম ছবি 'ডার্লিংস'-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। অভিনেত্রীকে দেখার পর থেকেই যেন উত্তেজনা তুঙ্গে ছিল। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। এই মুহূর্তে বেবিবাম্প আড়াল করতে চাইছেন অভিনেত্রী। সেই কারণেই নাকি ঢিলেঢালা পোশাক পরেছিলেন অভিনেত্রী, যাতে না বেবিবাম্প দেখা যায়। 

99

প্রযোজক হিসেবে এই ডার্লিংস ছবি দিয়েই হাতেখড়ি দিতে চলেছেন আলিয়া ভাট। এই ছবি নিয়ে উত্তেজনাও অনেক বেশি। ছবির ঝলক দেখেই উত্তেজনা দ্বিগুণ বেড়েছে। মা ও মেয়ের যাপনের মধ্যে অন্ধকারের অলিগলি ঘুরিয়ে আনবে এই ডার্ক কমেডি। শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেনমেন্টের সঙ্গে যৌথভাবে প্রযোজিত আলিয়ার এই ছবি। আগামী মাসের ৮ আগস্ট নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে জসমিত রিন পরিচালিত ডার্লিংস ছবির। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos