হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, স্তনবৃন্ত আড়াল করে অর্ধনগ্ন শরীরে এ কী করছেন উরফি, দেখে 'থ' সাইবারবাসী

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের স্তনযুগল চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন  উরফি জাভেদ। সারা শরীরে সুতো জড়িয়ে ন্যুড রঙের অন্তর্বাস পরে স্তনযুগল চেপে ধরেই ছবি পোস্ট করলেন উরফি। অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।
 

Riya Das | Published : Aug 1, 2022 7:18 AM IST

111
হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, স্তনবৃন্ত আড়াল করে অর্ধনগ্ন শরীরে এ কী করছেন উরফি, দেখে 'থ' সাইবারবাসী

পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না। কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। সোমবার সাতসকালেই হট ভিডিও পোস্ট করেই পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।
 

211

 ফের নিজের ইনস্টাতে ভক্তদের চমকে দিলেন। ফ্যাশনিস্তার কীর্তি দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। বক্ষযুগল দুই হাত দিয়ে চেপে ধরে রয়েছেন উরফি। আর সেই ভিডিও  সটান পোস্ট করে দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করতেই নেটদুনিয়ায় যেন আগুন জ্বলে উঠছে। ছবি দেখে অনেকেই তার ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন তুলেছেন।

311

উরফি জাভেদকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। এবার নগ্ন হয়ে তা হাতে-কলমে প্রমাণ করে দিলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা।
 

411

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। 
 

511


ফের স্তনযুগল চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন  উরফি জাভেদ। সারা শরীরে  হালকা  সবুজ রঙের সুতো জড়িয়ে ন্যুড রঙের অন্তর্বাস পরে স্তনযুগল চেপে ধরেই ছবি পোস্ট করলেন উরফি। অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।

611

অর্ধনগ্ন লুকে উরফিকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। খোলামেলা শরীর দেখিয়ে মাথায় খোপা করছেন, যার চারপাশে গোলাপ ফুলে লাগানো। গলায় কুন্দনের ভারী হার, নাকে নথ পরেই ভিডিওতে পোজ দিয়েছেন। অর্ধনগ্ন উরফিকে দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা।
 

711

আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা।
 

811


 উন্মুক্ত শরীরে   বক্ষযুগল চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি জাভেদ। তবে এতটা শরীর দেখাতে গিয়েই নোংরা কটাক্ষের শিকার হলেন উরফি জাভেদ। মেদহীন শরীরে উরফির শরীরী উষ্ণতায় কুপোকাত হয়েছেন ভক্তরা। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। 

911

 দিনকয়েক আগেই নগ্ন হয়ে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তবে গোপনাঙ্গ দেখিয়ে নয় বরং সারা বক্ষযুগল গোলাপের পাপড়ি দিয়ে ঢেকে রেখেছেন উরফি। গোলাপের পাপড়ির উপর শুয়ে রিল ভিডিও পোস্ট করেছিলেন এবং ক্যাপশনে লাল গোলাপের ইমোজি দিয়েছেন। উরফির এই নগ্ন ছবি দেখে কালঘাম ছুটছে ভক্তদের। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছিলেন ভক্তরা। নগ্ন ছবি দিয়েও ক্ষান্ত হননি উরফি ,এবার উন্মুক্ত বক্ষযুগল হাত দিয়ে চেপে ছবিতে পোজ দিয়ে শিহরণ জাগিয়েছেন উরফি জাভেদ। 

1011

 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।
 

1111

 বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও অর্ধনগ্ন শরীরে ঝড় তুললেন উরফি জাভেদ। ২০২২ সালে গুগল সার্চ হওয়া সেরা এশিয়ান ১০০-র তালিকায় ইতিমধ্যেই ৫৭ তম স্থানে নিজের জায়গা করে নিয়েছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos