প্রেমকাহিনির বদলে প্রতিবাদী পতীতা, সঞ্জয়লীলার সঙ্গে গাঁটছড়ায় বুক কাঁপে আলিয়ায়

কথা ছিল ইনসাল্লাতে অভিনয় করবেন, এই চুক্তিতেই আলিয়া সঞ্জয়লীলা বনশালির সঙ্গে যুক্ত হয়েছিলেন, বিপরীতে থাকার কথা ছিল সলমন খানের। কিন্তু সেই ছবি বদলে বর্তমানে দাঁড়ায় গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি। বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবির মুক্তির আগে তাই একাধিক সাংবাদিক বৈঠকে খোলামেলা আলোচনায় আলিয়া ভাট। আর সেখানেই নানান প্রসঙ্গে মধ্যে উঠে এলো প্রথম ধাপে ছবি শুরুর গল্প। কীভাবে গাঙ্গু হয়ে উঠলেন আলিয়া। 

Jayita Chandra | Published : Feb 14, 2022 7:50 AM IST

19
প্রেমকাহিনির বদলে প্রতিবাদী পতীতা, সঞ্জয়লীলার সঙ্গে গাঁটছড়ায় বুক কাঁপে আলিয়ায়

গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ নেটপাড়া। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রথম গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়।

29

সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiawadi Promotion)। সেখানেই নিজেকে নতুনভাবে প্রমাণ করে ভাইরাল আলিয়া ভাট (Alia Bhatt) । দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। এই ছবিতেই করিম লালার চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ।

39

ছবির ট্রেলার লঞ্চে তাই সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিলেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, তারই মাঝে ছবি ঘিরে ভক্কদের খিদে বাড়িয়ে দিলেন আলিয়া, ছবির নয়া গানে। দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi)  নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। 

49

পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র (gangubai kathiawadi) পোস্টার। ছবির ফার্স্ট লুক পোস্টারেই নজর কেড়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুহূর্তের মধ্য়ে আলিয়ার ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র।

59

পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র (gangubai kathiawadi) পোস্টার। ছবির ফার্স্ট লুক পোস্টারেই নজর কেড়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুহূর্তের মধ্য়ে আলিয়ার ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র। 

69

সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছিল না। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট।  

79

তবে প্রথমটায় এমন কথা ছিল না। বরং কথা ছিল আলিয়া ভাট রোম্যান্টিক ছবি ইনসাল্লাতে অভিনয় করবেন সলমন খানের সঙ্গে। ২০২০-র ইদে মুক্তি পাওয়ার কথা ছিল সঞ্জয়লীলা বনশালি পরিচালিত ছবি ইনসাল্লাহ। সেখানেই সলমন খানের বিপরীতে দেখা যেত আলিয়া ভাটকে। ছবির কাজও শুরু হয়ে গিয়েছিল ২০১৯-এর মাঝামাঝি। তৈরি হয়ে গিয়েছিল ছবির সেটও। কিন্তু হঠাৎ-ই বেঁকে বসেন সলমন খান। তিনি স্পষ্টই জানিয়ে দেন যে সেই ছবিতে অভিনয় করতে পারবেন না তিনি।

89

বিশাল অঙ্কের ক্ষতির মুখ দেখতে হয়েছিল সঞ্জয়লীলা বনশালিকে। সমস্যার মুখে পড়ে বিপুল সমস্যাতেও পড়তে হয়েছিল তাঁকে। কিন্তু কোথাও গিয়ে পিছিয়ে পড়েননি তিনি। আলিয়াকে নিয়ে করেছিলেন একের পর এক মিটিং। কয়েকদিনের মধ্যেই নতুন ছবির খবর শুনিয়েছিলেন সঞ্জয়লীলা বনশালি। ছবির নাম গঙ্গুবাঈ।  

99

খবর সামনে আসার পর থেকেই ঝড়়ের গতীতে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। আলিয়ার কথায়, প্রস্তাব পেয়েই বুক কেঁপে গিয়েছিল। পরবর্তী নিজেকে তৈরি করেছিলেন এই ছবির জন্যই। ৭ জানুয়ারী মুক্তির কথা আর.আর.আর। দুই ছবিতেই রয়েছেন অজয় দেবগণ ও আলিয়া ভাট। তবে দুই ছবিরই বক্স অফিস সাফল্য বেশ ভালো হওয়ার সম্ভাবনা। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। ছবিতে আলিয়ার চমক সকলের নজর কাড়ে। পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়াও। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos